Advertisement
৩০ এপ্রিল ২০২৪
BJP Internal clash

বিজেপি নেত্রীর নামেই ‘ডায়েরি’ বিধায়ক অম্বিকার

দীপার সঙ্গে অম্বিকার দ্বন্দ্ব কার্যত চরম আকার নিয়েছে। এই দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে গত মঙ্গলবার সন্ধ্যায় কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতে বিজেপির বুথ শক্তিকরণ কর্মসূচিতে।

নিজের দলেরই সদস্যদের নামে সাধারণ ডায়েরি অম্বিকা রায়ের।

নিজের দলেরই সদস্যদের নামে সাধারণ ডায়েরি অম্বিকা রায়ের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৬:২৩
Share: Save:

বিজেপির ঘরের কোন্দল শেষে থানা পর্যন্ত গড়াল।

বুধবার রাতে বিজেপি বিধায়ক অম্বিকা রায় কল্যাণী থানায় দলেরই রাজ্য কমিটির সদস্য দীপা বিশ্বাস-সহ ১৪ জনের নামে সাধারণ ডায়েরি করেছেন। এঁদের বিরুদ্ধে গালিগালাজ, হুমকির অভিযোগ তোলা হয়েছে।

বিজেপি সূত্রের খবর, দীপার সঙ্গে অম্বিকার দ্বন্দ্ব কার্যত চরম আকার নিয়েছে। এই দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে গত মঙ্গলবার সন্ধ্যায় কল্যাণী ব্লকের সগুনা পঞ্চায়েতে বিজেপির বুথ শক্তিকরণ কর্মসূচিতে। সে দিন দীপার শিবিরের লোকজন অম্বিকার নেতৃত্ব মানবেন না জানিয়ে ওই কর্মসূচি ছেড়ে বেরিয়ে যান। এর পরে বিধায়কের ঘনিষ্ঠরা সেন্ট্রাল পার্ক এলাকায় দলের কল্যাণী শহরমণ্ডলীর সাধারণ সম্পাদক রাজীব কীর্তনিয়া ও দীপা বিশ্বাসকে হেনস্থা করে বলে দাবি। রাজীবের অভিযোগ, “বিধায়কের অনুগামীরা আমায় ধাক্কা মারেন।”

এর পর বিজেপি কর্মীদের একাংশ বিধায়কের বাসস্থানে গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিধায়ক নিজেই ওই রাতে পুলিশ ডাকেন। বুধবার সন্ধ্যার দিকে আবার অম্বিকা শিবিরের লোকজন কল্যাণী থানার সামনে বিক্ষোভও দেখান। রাতে বিধায়ক ডায়েরি করেন।

বৃহস্পতিবার তিনি বলেন, “ওই রাতে আমার বাড়িতে গিয়ে যাঁরা বিক্ষোভ দেখিয়েছিলেন, তাঁদের কয়েক জনের নামে থানায় লিখিত ভাবে জানিয়েছি। আমাকে গালিগালাজ করে হয়েছে, হুমকিও দেওয়া হয়েছে।”

বিজেপি একটি সূত্রের দাবি, ওই বিক্ষোভের সময়ে ঘটনাস্থলে দীপা বিশ্বাস ছিলেন না। তা হলে তাঁর নামে অভিযোগ কেন? বিধায়কের শিবিরের দাবি, দীপার নেতৃত্বেই এই সব হয়েছে। আর দীপার দাবি, “লিখিত অভিযোগে আমার নাম নেই। বিধায়ক তৃণমূলকে দোষারাপ করে অভিযোগ করেছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Internal clash BJP Kalyani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE