Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Nakul Halder Murder

নকুলের বাড়িতে বিজেপি নেতারা

মঙ্গলবার রাতে আমবাগানে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় গাজনায় বিজেপির ২২৮ নম্বর বুথ কমিটির সহ-সভাপতি নকুলের (৫০) দেহ মেলে।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ০৮:২৬
Share: Save:

‘নিহত’ নকুল হালদারের বাড়িতে গেলেন বিজেপির জেলা নেতৃত্ব। বৃহস্পতিবার সকালে পরিবারের লোকেদের সঙ্গে দেখা করার পরে তাঁরা কৃষ্ণগঞ্জ থানায় গিয়ে তদন্তকারীদের সঙ্গেও কথা বলেছেন।

মঙ্গলবার রাতে আমবাগানে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় গাজনায় বিজেপির ২২৮ নম্বর বুথ কমিটির সহ-সভাপতি নকুলের (৫০) দেহ মেলে। তাঁর ছেলে রাজেশ হালদারের অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসাবশত মেরে পা ভেঙে দিয়ে খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পরিবারের পক্ষ থেকে কৃষ্ণগঞ্জ থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। এ দিন পুলিশ কর্তারাও তাঁদের বাড়িতে যান।

এ দিন নকুলের বাড়িতে উপস্থিত হন বিজেপির নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথী চট্টোপাধ্যায়, রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ চট্টোপাধ্যায়, কৃষ্ণগঞ্জের বিধায়ক আশিস বিশ্বাস ও রানাঘাট দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মুকুটমণি অধিকারী। পার্থসারথী দাবি করেন, “নকুল হালদার ওই এলাকায় দলকে নেতৃত্ব দিতেন। গত বিধানসভা ও লোকসভা ভোটে ওই বুথে তৃণমূলের ভরাডুবি হয়েছে। তাই তাঁকে তৃণমূলের লোকজন খুন করেছে।” তৃণমূলের জেলা মুখপাত্র বাণীকুমার রায় পাল্টা বলেন, “বিজেপির এই ধরনের অপপ্রচার মানুষ আর বিশ্বাস করে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE