Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Chakdaha: যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ক্লাবঘর থেকে, চাঞ্চল্য চাকদহে 

নিজস্ব সংবাদদাতা
চাকদহ ১৮ জুলাই ২০২১ ২১:০৭
মৃত যুবক সৌরভ সাহা। নিজস্ব চিত্র।

মৃত যুবক সৌরভ সাহা। নিজস্ব চিত্র।

এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার চাকদহে। রবিবার বছর একুশের তরুণ সৌরভ সাহার ঝুলন্ত দেহ উদ্ধার হয় পাড়াই ক্লাব থেকে। প্রণয়ঘটিত কারণে মৃত্যু নাকি আত্মহত্যা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

চাকদহ পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌরভ। বিএ তৃতীয় বর্ষের ছাত্র। বাবা তারকনাথ পেশায় ভ্যানচালক। স্থানীয় বাসিন্দাদের দাবি, এলাকারই একটি মেয়ের সঙ্গে চার বছর ধরে সৌরভের প্রণয়ের সম্পর্ক চলছিল। সৌরভের পরিবার সূত্রে জানা গিয়েছে, মেয়েটির সঙ্গে সৌরভের বিয়ে দেওয়ার বিষয়ে মনস্থির করা হয়েছিল। অপেক্ষা ছিল সৌরভের একটি কাজের জন্য। তাঁদের মধ্যে নিয়মিত ফোন, ভিডিও কল এবং মেসেজ আদানপ্রদান চলত।

পরিবারের দাবি, শনিবার রাত সাড়ে আটটা নাগাদ পাড়ার ক্লাবে অন্য বন্ধুদের সঙ্গে তাস খেলতে যান সৌরভ। দশটা নাগাদ বন্ধুরা চলে যাওয়ার পর তিনি একাই ছিলেন ক্লাবে। রাত বারোটা নাগাদ ক্লাব ঘরে আলো জ্বলছে দেখে এলাকাবাসীরা লক্ষ্য করেন গলায় দড়ি দিয়ে ঝুলছেন সৌরভ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃত্যুর আগে মোবাইল থেকে মেয়েটিকে বেশ কিছু ছবি পাঠান, এমনকি ভিডিও কলে কথা বলেন বলেই দাবি করেন সৌরভের পরিবারের। কিন্তু কী এমন হল যার জন্য আত্মহত্যার পথ বেছে নিলেন সৌরভ? এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে এলাকাবাসীর মধ্যে।

Advertisement

যদিও সৌরভের পরিবারের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মেয়েটিকে মোবাইলে পাঠানো ছবি, তথ্য দেখে এবং ময়নাতদন্তের পর বিষয়টি স্পষ্ট হবে আত্মহত্যা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে। অন্য দিকে, ওই মেয়েটির পরিবারের সদস্যরা পলাতক।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement