Advertisement
০২ মে ২০২৪
Murshidabad

বিবাহবহির্ভূত সম্পর্কে বাধা! মুর্শিদাবাদে শাশুড়িকে বালিশ চাপা দিয়ে খুন! আটক বধূ

পরিবারের দাবি, বৌমার বিবাহবহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ার কারণেই খুন হতে হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৮
Share: Save:

বৃদ্ধার মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদের রানিনগর থানার শ্যামদাসদিয়াড় এলাকায়। বৃহস্পতিবার বৃহস্পতিবার দুপুরে নিজের ঘর থেকেই উদ্ধার হয় বৃদ্ধার দেহ। মৃতার নাম মুনজুরা বেওয়া (৬৫)। পরিবারের দাবি, বৌমার বিবাহবহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ার কারণেই খুন হতে হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শিয়ালমারি হাটের ঠিক পিছনে বর্ণপরিচয় স্কুলের পাশেই বাড়ি মনজুরার। স্বামী কর্মসূত্রে বেশির ভাগ সময়েই বাড়ির বাইরে থাকেন। বাড়ির বৌ রুনা লায়লার বিরুদ্ধে মুনজুরাকে খুনের অভিযোগ উঠেছে। মুনজুরার মেয়ে রিঙ্কু খাতুনের দাবি, বৌদির সঙ্গে পাড়ার এক জনের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। মা সব জেনে ফেলে তাতে বাধা দিয়েছিল। সেই কারণেই রাতে মুনজুরাকে বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে বলে দাবি রিঙ্কুর।

দেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রানিনগর থানার পুলিশ। অভিযুক্ত বধূ ও মুনজুরার ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে। মৃতার দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE