Advertisement
১৯ মে ২০২৪
Blast

এলাকা ধোঁয়া ধোঁয়া হলেও বাবার কণ্ঠস্বর শুনেছি, রানিনগরে প্রধানের বাড়িতে বিস্ফোরণে দাবি ছেলের

শনিবার মাঝরাতে শেখপাড়ার বাসিন্দা তথা স্থানীয় পঞ্চায়েত প্রধান শেফালি খাতুনের বাড়িতে বোমা বিস্ফোরণ ঘটে। যার জেরে উড়ে যায় টিনের চাল। ওই কাণ্ডে অভিযোগ ওঠে শেফালির শ্বশুর জহিরুদ্দিনের বিরুদ্ধে।

Bomb squad recovered bombs and defused them at Raninagar of Murshidabad

বোমা নিষ্ক্রিয় করছে বম্ব স্কোয়াড। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৬:৫৩
Share: Save:

বাবা কট্টর কংগ্রেস সমর্থক। ছেলে তৃণমূল নেতা। সেই বাবার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল ছেলের বাড়িতে বোমা ছোড়ার। মুর্শিদাবাদের রানিনগর থানার শেখপাড়ার সেই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত জহিরুদ্দিন শেখকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ওই ঘটনায় উদ্ধার হওয়া বোমাগুলি নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড।

শনিবার মাঝরাতে শেখপাড়ার বাসিন্দা তথা স্থানীয় পঞ্চায়েত প্রধান শেফালি খাতুনের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়। যার জেরে উড়ে যায় টিনের চাল। যদিও সেই বিস্ফোরণে কেউ হতাহত হননি। তবে ওই কাণ্ডে অভিযোগ ওঠে শেফালির শ্বশুর জহিরুদ্দিনের বিরুদ্ধে। জহিরুদ্দিনের ছেলে রানিনগর-২ পঞ্চায়েতের তৃণমূল যুব সভাপতি আনসার আলি শেখ। তাঁর অভিযোগ, তিনি তৃণমূল করেন বলে বাড়িতে হামলা চালিয়েছেন বাবা। আনসারের বাবা জহিরুদ্দিন কংগ্রেস সমর্থক। সেই কারণেই এই গন্ডগোল বলে আনসারের দাবি। আনসার এবং জহিরুদ্দিন এখন থাকেন আলাদা বাড়িতে। গত লোকসভা নির্বাচনের সময় থেকে জহিরুদ্দিন যোগ দিয়েছেন কংগ্রেসে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তার পর থেকেই আর মিলছে না পিতা-পুত্রের অঙ্ক। আগে দু’পক্ষ এক বাড়িতে থাকলেও রাজনৈতিক কারণেই তাঁরা ভিন্ন হয়েছেন বলে জানা গিয়েছে স্থানীয়দের সূত্রে। রবিবার রাতে বিস্ফোরণের প্রায় ৩৬ ঘণ্টা পর সোমবার শেফালির বাড়িতে পড়ে থাকা সকেট বোমাগুলি উদ্ধার করে বম্ব স্কোয়াড। তার পর নিষ্ক্রিয় করা হয় সেগুলি।

আনসারের অভিযোগ, যাতে তাঁর স্ত্রী আবার টিকিট না পান, সেই কারণে ভয় দেখানোর জন্য লোক লাগিয়ে বাড়িতে বোমা ফাটিয়ে জখম করার চেষ্টা করেছিলেন তাঁর বাবা। ওই তৃণমূল নেতার দাবি, তিনি ধোঁয়ায় কাউকে দেখতে না পেলেও পালানোর সময় শুনতে পেয়েছিলেন বাবার কণ্ঠস্বর। এ নিয়ে মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার সুরিন্দর সিংহ জানিয়েছেন, ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast TMC Congress arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE