Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Drown

নবদ্বীপে বেড়াতে এসে বিপত্তি! স্নানে নেমে গঙ্গায় তলিয়ে গেল ১৩ বছরের কিশোর

মৃত বালকের বাড়ি নদিয়ার চাকদহের বিষ্ণুপুর এলাকায়। মঙ্গলবারই তার দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর হাসপাতালে পাঠায় পুলিশ।

Boy drowned into Ganga in Nabadwip

স্নানে নেমে গঙ্গায় তলিয়ে গেল ১৩ বছরের কিশোর। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ২২:৩৬
Share: Save:

পরিবারের সঙ্গে বেড়াতে এসে গঙ্গায় তলিয়ে গেল এক কিশোর। বেশ কিছু ক্ষণ পর উদ্ধার হয়েছে তার দেহ। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ শহরের পোড়াঘাট গঙ্গার ঘাটে। স্থানীয় সূত্রে খবর, ১৩ বছর বয়সি ওই কিশোরের নাম বাদল বিশ্বাস। মঙ্গলবার আত্মীয়-স্বজনের সঙ্গে মায়াপুর এবং নবদ্বীপে বেড়াতে এসেছিল সে।

বালকের গঙ্গায় তলিয়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল দুর্যোগ এবং বিপর্যয় মোকাবিলা দফতরের একটি দল। পৌঁছোয় নবদ্বীপ থানার পুলিশও। তার পর বেশ কিছু ক্ষণ পর তলিয়ে যাওয়া কিশোরকে উদ্ধার করা হয়। তাকে দ্রুত নিয়ে যাওয়া হয়েছিল নবদ্বীপ হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাদলের বাড়ি নদিয়ার চাকদহের বিষ্ণুপুর এলাকায়। মঙ্গলবারই তার দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর হাসপাতালে পাঠায় পুলিশ। মৃত কিশোরের বাবা বাবুল বিশ্বাস বলেন, ‘‘পরিবারের কয়েক জন সদস্য মিলে মায়াপুর, নবদ্বীপ ঘুরতে আসি। গঙ্গার ঘাটে স্নান করতে নেমে তলিয়ে যায় ছেলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Nabadwip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE