Advertisement
১৭ মে ২০২৪
Accident

রেষারেষির জের, নদিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ভূমি দফতরের কর্মীর, আটক ঘাতক বাস

শনিবার অফিসের কাজ সেরে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন কালীপদ প্রামাণিক। কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কের উপর দু’টি বাসের রেষারেষির জেরে তাঁর প্রাণ গেল। আটক করা হয়েছে ঘাতক বাসটিকে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১০:১১
Share: Save:

কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দু’টি বাসের রেষারেষির শিকার এক সাইকেল আরোহী। একটি বাস আর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে রাস্তা ছেড়ে অনেকটা নেমে যায় বলে অভিযোগ। পথের পাশ দিয়ে তখন সাইকেল নিয়ে যাচ্ছিলেন কালীপদ প্রামাণিক নামে ভূমি দফতরের এক অস্থায়ী কর্মী। বাসের ধাক্কায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। আটক করা হয়েছে ঘাতক বাসটিকে। মৃত ব্যক্তির দেহের ময়নাতদন্তের পর রবিবার দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

স্থানীয় সূত্রে খবর, রানাঘাট থেকে চাপরা পর্যন্ত নিয়মিত সাইকেলে যাতায়াত করতেন বছর পঞ্চান্নর কালীপদ। কাজ সেরে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়ক হয়ে বাড়ি ফেরার পথে শনিবার সন্ধ্যায় দু’টি বাসের রেষারেষির মুখে পড়েন তিনি। একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে তাঁকে পেছন থেকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কালীপদ। উপস্থিত জনতা তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায়। খবর পৌঁছায় কৃষ্ণনগর কোতোয়ালি থানায়। ভন্ডলখোলা গ্রাম পঞ্চায়েতের পানিনালা এলাকা থেকে আটক করা হয় ঘাতক বাসটিকে।

প্রত্যক্ষদর্শী রণজিৎ প্রামাণিক বলেন, ‘‘দু’টি বাসই দ্রুতগতিতে বেপরোয়া ভাবে আসছে দেখে কালীদা মাটির রাস্তায় নেমে গিয়েছিলেন। একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে পিচরাস্তা ছেড়ে অনেকটা নেমে কালীদাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ওঁর মৃত্যু হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE