Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jiban Krishna Saha

‘এটা আমার’, পুকুরে পাওয়া মোবাইল দেখামাত্র চিনলেন তৃণমূল বিধায়ক, খোঁজ চলছে অন্য ফোনের

শুক্রবার ৬ সিবিআই আধিকারিক এবং ৮ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান-সহ মোট ১৪ জন পৌঁছন তৃণমূল বিধায়কের বাড়িতে। টানা ৩২ ঘণ্টা ধরে খোঁজ চালানোর পর পুকুর থেকে উদ্ধার হয়েছে একটি মোবাইল।

CBI officers searched mobile phones of TMC MLA Jiban Krishna Saha in the pond for 32 hours

পুকুর থেকে উদ্ধার একটি মোবাইল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১২:১৮
Share: Save:

টানা ৩২ ঘণ্টার তল্লাশির পর উদ্ধার হয়েছে মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার একটি মোবাইল। সেই মোবাইল উদ্ধার করার পর তা শনাক্ত করানো হয়েছে তৃণমূল বিধায়ককে দিয়ে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র সূত্রে জানা গিয়েছে, ওই মোবাইলটি দেখে জীবনকৃষ্ণ জানিয়েছেন, সেটা তাঁর। সিবিআই সূত্রে জানা গিয়েছে, পুকুরে দু’টি মোবাইল, হার্ড ডিস্ক এবং একটি পেনড্রাইভও ফেলেছেন তিনি। সিবিআই সূত্রে জানা গিয়েছে, মোবাইল শনাক্ত করার পর জীবনকৃষ্ণ ইশারায় দেখিয়ে দিয়েছেন পুকুরের ঠিক কোন জায়গায় তিনি দ্বিতীয় মোবাইলটি ফেলেছিলেন। এখন সেই সূত্র ধরেই খোঁজ চালানো হচ্ছে।

শুক্রবার বেলা সাড়ে ১২টা নাগাদ দু’টি সাদা গাড়িতে চড়ে ৬ জন সিবিআই আধিকারিক এবং ৮ জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান-সহ মোট ১৪ জন পৌঁছন তৃণমূল বিধায়কের মুর্শিদাবাদের আন্দি গ্রামের বাড়িতে। এর পর থেকে বাইরের লোকজনের কাছে দুর্ভেদ্য হয়ে যায় বিধায়ক জীবনকৃষ্ণের বাড়ি। শুরু হয় তাঁকে জিজ্ঞাসাবাদ। এর মাঝেই পুকুরে দু’টি মোবাইল এবং অন্যান্য জিনিসপত্র ফেলে দেন তিনি। টানা ৩২ ঘণ্টা ধরে খোঁজ চালানোর পর পুকুর থেকে উদ্ধার হয়েছে বিধায়কের একটি মোবাইল।

CBI officers searched mobile phones of TMC MLA Jiban Krishna Saha in the pond for 32 hours

গ্রাফিক সনৎ সিংহ।

CBI officers searched mobile phones of TMC MLA Jiban Krishna Saha in the pond for 32 hours

গ্রাফিক সনৎ সিংহ।

নিখুঁত নিশানায় পুকুরে মোবাইল ছুড়ে ফেলেছিলেন তৃণমূল বিধায়ক। আরও একটি মোবাইল উদ্ধারে তাঁরই সাহায্য নিচ্ছে সিবিআই। তাঁকে আনা হয় পুকুর পাড়ে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, পুকুরের কোথায় দ্বিতীয় মোবাইলটি ফেলেছেন, তা নিজেই আঙুল দিয়ে জীবনকৃষ্ণ তদন্তকারীদের দেখিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jiban Krishna Saha TMC MLA mobile CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE