Advertisement
১১ মে ২০২৪
Chakdaha

Couple Death: ধানের জমিতে পড়ে প্রেমিক-প্রেমিকার দেহ, আত্মহত্যা না খুন! ধন্দে পুলিশ

পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে কিশোরীর বাবা অন্যত্র তার বিয়ে ঠিক করে। এই ঘটনায় দু’জনের মধ্যে হতাশা তৈরি হয়।

সোমবার সকালে কিশোরীর বাড়ির কাছেই তাদের মৃতদেহ উদ্ধার হয়

সোমবার সকালে কিশোরীর বাড়ির কাছেই তাদের মৃতদেহ উদ্ধার হয় প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৮
Share: Save:

ধানক্ষেতে যুগলের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নদিয়া জেলার চাকদহ থানা এলাকায়। যুগল আত্মঘাতী হয়েছেন, না তাঁদের খুন করা হয়েছে সেই বিষয়ে ধন্দে পুলিশ।
ঘটনাটি ঘটেছে চাকদহ থানার বনমালি পাড়ার রায়বাড়ি এলাকায়। কিশোর কলেজে ও কিশোরী স্কুলে পড়ত। দু’বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে কিশোরের পরিবার। সোমবার সকালে কিশোরীর বাড়ির কাছেই তাদের মৃতদেহ উদ্ধার হয়। খবর দেওয়া হয় পুলিশে। চাকদহ থানার পুলিশ এসে দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে কিশোরীর বাবা অন্যত্র তার বিয়ে ঠিক করে। এই ঘটনায় দু’জনের মধ্যে হতাশা তৈরি হয়। রবিবার রাতে কিশোরী বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। রবিবার সকালে চাষ করতে যাওয়ার সময় এলাকার কিছু মানুষ জমিতে যুগলের দেহ পড়ে থাকতে দেখেন। তাঁরাই দু’জনের বাড়িতে খবর দেন। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ বোঝা যাবে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে আত্মহত্যা করেছেন তাঁরা। যদিও এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chakdaha dead body Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE