Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪

এলাকা দখল ঘিরে দুই গোষ্ঠীর সংঘর্ষ, চলল গুলি, মুহুর্মুহু বোমাবাজিতে সুতিতে আহত চার, আটক ছয়

শুক্রবার সাতসকালে কাশিমনগর গ্রাম পঞ্চায়েতের বালিয়াঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এলাকার ওই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ লেগে যায়।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৮:০৫
Share: Save:

দুই গোষ্ঠীর সংঘর্ষে শুক্রবার সকালে উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদের সুতি থানায় এলাকা। অভিযোগ, এলাকা দখলের বিবাদ ঘিরে চলল এলোপাথাড়ি গুলি। এমনকি মুহুর্মুহু বোমা ছোড়া হয়েছে বলেও অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যেই পাঁচ জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়ে থানার বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ইতিমধ্যেই সংঘর্ষে যুক্ত থাকার অভিযোগে আটক করা হয়েছে পাঁচ জনকে। উদ্ধার হয়েছে বেশ কিছু তাজা বোম। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন রয়েছে পুলিশের টহলদারী।

শুক্রবার সাতসকালে কাশিমনগর গ্রাম পঞ্চায়েতের বালিয়াঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এলাকার ওই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ লেগে যায়। স্থানীয়দের অভিযোগ, বিবাদমান দুই গোষ্ঠী একে অপরকে লক্ষ্য করে মুড়িমুরকির মতো বোমা ছুড়তে থাকে। বোমের স্প্রিন্টারের আঘাতে আহত হন চার জন। তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘ঘটনায় উত্তেজনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। কয়েক জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE