Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bombing

ফের সামান্য কারণে বোমা ছোড়ার নালিশ, চাঞ্চল্য শমশেরগঞ্জে

বোমাবাজির ঘটনায় কেউ জখম না হলেও এলাকায় চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে।  রাতেই অন্তরদীপা গ্রাম থেকে চারটি তাজা বোমা উদ্ধার করেছে  শমসেরগঞ্জ থানার পুলিশ।

Representational image of bomb blast.

বোমাবাজির ঘটনায় কেউ জখম না হলেও এলাকায় চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:৪০
Share: Save:

রাতের অন্ধকারে ফাঁকা জায়গায় মদ খাওয়ারর সময় মোটরবাইকের আলো চোখ পড়ায়, নেশাগ্রস্তরা গালগালি করলে শুরু হয় বোমা বাজি। ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের শমসেরগঞ্জের উত্তর অন্তরদীপা গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে। রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় শমসেরগঞ্জ থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বোমাবাজির ঘটনায় কেউ জখম না হলেও এলাকায় চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছে। রাতেই অন্তরদীপা গ্রাম থেকে চারটি তাজা বোমা উদ্ধার করেছে শমসেরগঞ্জ থানার পুলিশ। বসানো হয়েছে পুলিশ পিকেট। খবর দেওয়া হয়েছে বোম্ব স্কোয়াড টিমকে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, গ্রামের শেষ প্রান্তের একটি মাঠের মধ্যে বসে মদ খাচ্ছিলেন স্থানীয় কয়েক জন ব্যক্তি। সে সময় সেই রাস্তা দিয়ে মোটরবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি। অভিযোগ, মোটরবাইকের আলো মদ্যপদের চোখে পড়তেই ক্ষিপ্ত হয়ে ওঠে তারা। তারপরেই শুরু হয় বোমাবাজি।

বোমাবাজির ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে দুই পক্ষ। তিন জনকে গ্রেফতার করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত করে দেখছে শমসেরগঞ্জ থানার পুলিশ।

ফরাক্কা মহকুমা পুলিশ আধিকারিক রাসপ্রীত সিংহ এ বিষয়ে কিছু বলতে চাননি।

শমসেরগঞ্জ থানার ওসি বিজন রায় বলেন, ‘‘বৃহস্পতিবার রাতে পাড়ার দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি হয়। সেখান থেকে চারটি তাজা বোমা উদ্ধার করা হয় ও তিন জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে অবস্থা স্বভাবিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombing Samserganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE