Advertisement
০৩ মে ২০২৪
Civic volunteer

দোলে মদ পান করে মহিলাকে কুপ্রস্তাব, গ্রেফতার তেহট্টের সিভিক ভলান্টিয়ার!

ধৃত সিভিক ভলান্টিয়ারের বাড়ি নদিয়ার মানিকনগরে। হোগলবেড়িয়ায় প্রায়ই যাতায়াত তাঁর। মঙ্গলবার হোগলবেড়িয়ার জমশেরপুরে একটি মাঠে বসে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন।

Civic volunteer arrested in allegation of inappropriate behavior with a lady

সিভিক ভলান্টিয়ারের গ্রেফতারি নিয়ে পুলিশ জানিয়েছে, আইন আইনের পথেই চলবে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ২১:২৫
Share: Save:

দোলের দিন রং মেখে আনন্দে মজে ছিলেন। দু’পাত্র মদ্যপানও করেছিলেন। কিন্তু মত্ত অবস্থায় এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল এক সিভিক ভলান্টিয়ারকে। নদিয়ার তেহট্টের ঘটনা। পুলিশ জানিয়েছে, আইন আইনের পথেই চলবে।

স্থানীয় সূত্রে খবর, ধৃত সিভিক ভলান্টিয়ারের বাড়ি নদিয়ার মানিকনগরে। হোগলবেড়িয়ায় প্রায়ই যাতায়াত তাঁর। মঙ্গলবার হোগলবেড়িয়ার জমশেরপুরে একটি মাঠে বসে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন। ওই মাঠে এক বধূ ছাগল চরাচ্ছিলেন। অভিযোগ, ওই সময় পেশায় সিভিক ভলান্টিয়ার যুবক বধূকে কুপ্রস্তাব দেন। ওই বধূ প্রতিবাদ করেন। পরিস্থিতি বেগতিক দেখে এলাকা থেকে পালিয়ে যান ওই যুবক। তবে ওই বধূ হোগলবেড়িয়া থানায় গিয়ে সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তার পর মঙ্গলবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম ভজন মণ্ডল। এক বধূকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে মঙ্গলবার রাতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তেহট্ট মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Civic volunteer Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE