Advertisement
১৩ জুলাই ২০২৪
TMC vs Congress

তৃণমূলের ভাংচিতে বিয়ে ভেঙেছে কংগ্রেস পরিবারের ছেলের! মুর্শিদাবাদে সংঘর্ষে মাথা ফাটল দু’জনের

মারপিটে মাথা ফেটেছে তৃণমূল এবং কংগ্রেসের দুই কর্মীর। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে বেলডাঙা থানার পুলিশ। বেশ কিছু ক্ষণের চেষ্টায় পরিস্থিতি আয়ত্তে আসে।

— গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৩:১৬
Share: Save:

পাকাদেখা হয়ে গিয়েছিল কংগ্রেস নেতার ছেলে তথা স্থানীয় যুব কংগ্রেস কর্মীর। ঠিক হয়েছিল বিয়ের দিনক্ষণও। কিন্তু হঠাৎ বিয়ে হচ্ছে না বলে জানিয়ে দেয় কন্যাপক্ষ। শেষ মুহূর্তে বিয়ে ভেস্তে যাওয়া কংগ্রেস পরিবারের অভিযোগ, স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য মেয়েপক্ষকে ভুল বুঝিয়ে বিয়ে বাতিল করিয়েছেন। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা তৈরি হয়। তৃণমূল নেতাকে বাড়িতে ঢুকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে কংগ্রেস সমর্থক পরিবারটির বিরুদ্ধে। পাল্টা তৃণমূল কর্মীরা কংগ্রেস নেতাদের বাড়িতেও আক্রমণ চালায় বলে অভিযোগ। দু’পক্ষের সংঘর্ষে বেশ কয়েক জন আহত। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বেলডাঙায়।

স্থানীয় সূত্রে খবর, বেলডাঙায় ঝুঁনকা গ্রামে পাত্রের পরিবার কংগ্রেসের সঙ্গে যুক্ত। পাশের বাড়িতে থাকেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। কংগ্রেস পরিবারের অভিযোগ, ওই তৃণমূল নেতাই তাঁদের ছেলের স্বভাবচরিত্র নিয়ে বিভিন্ন ‘বাঁকা’ কথা বলেন পাত্রীপক্ষকে। এর পর ওই বাড়িতে মেয়ের বিয়ে না দেওয়ার সিদ্ধান্ত নেন পাত্রীপক্ষ। সে কথা জানানো হয় ছেলের বাড়িতেও। তার পরেই গোলমালের শুরু। প্রতিবেশী তৃণমূল নেতার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কংগ্রেস পরিবারের লোকজন। বচসা গড়ায় হাতাহাতিতে। একে অপরকে লাঠি, বাঁশ দিয়ে মারধরের অভিযোগ করেছেন। মারপিটে মাথা ফেটেছে তৃণমূল এবং কংগ্রেসের দুই কর্মীর। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে বেলডাঙা থানার পুলিশ। বেশ কিছু ক্ষণের চেষ্টায় পরিস্থিতি আয়ত্তে আনে। পুলিশ জানিয়েছে, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage police Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE