Advertisement
১৬ মে ২০২৪
TMC and Congress Clash

পঞ্চায়েত অফিসে মারধর করে ঘাড়ধাক্কা কংগ্রেসের সদস্যাকে! মুর্শিদাবাদে অভিযুক্ত তৃণমূল নেতা

মঙ্গলবার ছিল বড়ঞা-১ গ্রাম পঞ্চায়েতের গ্রামসভা। সেখানে কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যা বীণা বেগমকে তৃণমূলের পঞ্চায়েত সদস্য বাসার শেখ মারধর করেন বলে অভিযোগ।

tmc and congress flag

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৪:০০
Share: Save:

গ্রামসভা চলাকালীন পঞ্চায়েত সমিতির এক মহিলা সদস্যকে মারধরের অভিযোগে হুলস্থুল মুর্শিদাবাদের বড়ঞা-১ গ্রাম পঞ্চায়েতে। কাঠগড়ায় তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য। যদিও তৃণমূলের স্থানীয় নেতৃত্ব ঘটনার কথা অস্বীকার করেছেন।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার ছিল বড়ঞা-১ গ্রাম পঞ্চায়েতের গ্রামসভা। সেখানে উপস্থিত ছিলেন কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যা বীণা বেগম। অভিযোগ, পঞ্চায়েত অফিসে গ্রাম সভা চলাকালীন আচমকাই তাঁর উপর চড়াও হন তৃণমূলের পঞ্চায়েত সদস্য বাসার শেখ। এমনকি, পঞ্চায়েত সমিতির ওই মহিলা সদস্যকে ঘাড়ধাক্কা দিয়ে পঞ্চায়েত অফিস থেকে বার করে দেওয়া হয় বলে অভিযোগ। বীণার কথায়, ‘‘কোনও কারণ ছাড়া বেধড়ক মারধর করা হয় আমাকে।’’ মঙ্গলবার এই ঘটনায় দোষীর শাস্তি চেয়ে বড়ঞার বিডিওর কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

কেন এই ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন কংগ্রেস নেত্রী বীণার মনে। কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সদস্যার কথায়, ‘‘বাসারদা আমাকে প্রথমে বলে এখানে বসতে দেওয়া হবে না। সই দিয়ে আসবি আর চলে যাবি। আমাকে গালিগালাজও করেছে। প্রতিবাদ করায় আমায় বলেছে, ‘তোর কোন বাবা আছে তাকে ডাক।’ এর পর আমায় ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়।”

বিষয়টি নিয়ে সুর চড়িয়েছে কংগ্রেস। দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, জলনিকাশি নিয়ে অভিযোগ জানাতেই তাদের পঞ্চায়েত সদস্যার গায়ে হাত তোলা হয়েছে। এ নিয়ে প্রশাসন কার্যকরী পদক্ষেপ করবে বলেই তাদের আশা। অন্য দিকে, অভিযুক্ত তৃণমূল নেতা বাশার পুরো ঘটনার কথাই অস্বীকার করেছেন। তাঁর কথায়, ‘‘এ রকম কোনও ঘটনাই ঘটেনি। কুৎসা রটাতে অপপ্রচার করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Congress TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE