Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bardhaman

গলায় মালা, সিঁদুরদানের চিহ্ন ছড়িয়ে, বর্ধমানের হোটেলে উদ্ধার বাঁকুড়ার যুগলের দেহ

বেরনোর কথা ছিল দু’জনের। কিন্তু ডাকাডাকি করেও ঘরের ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি। খবর দেওয়া হয় বর্ধমান থানায়। এর পর পুলিশ গিয়ে দরজা ভেঙে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

বাঁকুড়ার ওই যুবক-যুবতী শনিবার বিকেলে বর্ধমানের হোটেলে ওঠেন। রবিবার তাঁদের দেহ উদ্ধার করে পুলিশ।

বাঁকুড়ার ওই যুবক-যুবতী শনিবার বিকেলে বর্ধমানের হোটেলে ওঠেন। রবিবার তাঁদের দেহ উদ্ধার করে পুলিশ। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ১৮:৪০
Share: Save:

প্রেমিক প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল বর্ধমানের তিনকোনিয়া এলাকার একটি হোটেলে। রবিবার বিকেলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ সূত্রে খবর, ওই যুগলের নাম মহাদেব মাঝি এবং প্রিয়ঙ্কা মিত্র। মৃত দু’জনেরই বাড়ি বাঁকুড়া জেলায়। তবে প্রিয়ঙ্কা বর্তমানে বর্ধমান শহরের ইছলাবাদ এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বলে জানা গিয়েছে।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছেন, শনিবার বিকালে মহাদেব নামে এক যুবক একটি একটি ঘর ভাড়া নেন। জানান, কিছু ক্ষণ পর ‘চেক আউট’ করবেন। তার পরেই এই দেহ উদ্ধারের ঘটনা। হোটেল কর্মী তাপসকান্তি মণ্ডল বলেন, ‘‘শনিবার বিকেলে মহাদেব হোটেলের চার তলায় একটি রুম ভাড়া নেন। রবিবার সকাল ১০টার সময় একটি মেয়েকে সঙ্গে হোটেলের ঘরে ঢোকেন। হোটেল কর্মীরা জিজ্ঞাসা করলে উনি জানান সঙ্গে তাঁর বোন রয়েছে। একটু পরেই তাঁরা বেরিয়ে যাবেন।’’

কিন্তু এর পর অনেকটা সময় কেটে যাওয়ার পরেও ওই হোটেলের ঘর না খোলায় হোটেল কর্মীদের সন্দেহ হয়। তাঁরা ডাকাডাকি করেও ঘরের ভিতর থেকে কোনও সাড়া পাওয়া যায়নি। তখন বর্ধমান থানায় খবর দেওয়া হয়। এর পর পুলিশ গিয়ে দরজা ভেঙে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার করে।

হোটেল কর্মীরা জানান, দু’জনকে উদ্ধারের সময় তাঁদের গলায় ফুলের মালা ছিল। ঘর থেকে একটি সিঁদুরের কৌটোও পাওয়া গিয়েছে। এ থেকে অনুমান করা হচ্ছে হোটেলেই মালাবদল করে বিয়ে করেন মহাদেব এবং প্রিয়ঙ্কা। অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, একটি সুইসাইড নোট উদ্ধার করেছে বলে জানা গেছে। এই দেহ উদ্ধারের ঘটনা নিয়ে ডিএসপি ট্রাফিক রাকেশ চৌধুরী বলেন, ‘‘ঝুলন্ত অবস্থায় দু’জনের দেহ উদ্ধার করা হয়েছে। আমরা জানতে পেরেছি দু’জনেরই বাড়িই বাঁকুড়ায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Death Bardhaman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE