Advertisement
০৪ মে ২০২৪
Death

Suicide: গামছায় ঝুলছে প্রেমিক ও প্রেমিকার দেহ, পড়ার নামে ঘরে ঢুকে যুগলে আত্মঘাতী নাকাশিপাড়ায়

নাকাশিপাড়ার ছোট শিমুলিয়া এলাকার বাসিন্দা পায়েল ঘোষ এবং অয়ন ঘোষের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে একটি ঘর থেকে।

যুগলের দেহ উদ্ধার ঘর থেকে।

যুগলের দেহ উদ্ধার ঘর থেকে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ১৯:৫২
Share: Save:

নাবালক এক প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘর থেকে। নদিয়ার নাকাশিপাড়ায় বুধবারের ঘটনা। দু’জনেই নবম শ্রেণির ছাত্র-ছাত্রী। কী কারণে তারা আত্মঘাতী হল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
নাকাশিপাড়ার ছোট শিমুলিয়া এলাকার বাসিন্দা পায়েল ঘোষ এবং অয়ন ঘোষের ঝুলন্ত দেহ উদ্ধার হয় একটি ঘর থেকে। তারা দু’জনেই স্থানীয় সোনাতলা বিদ্যালয়ের নবম শ্রেণির পড়ুয়া। জানা গিয়েছে, প্রাইভেট টিউশন নিতে যাওয়ার নাম করে বুধবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিল পায়েল এবং অয়ন। তার পর থেকেই খোঁজ মিলছিল না। এর পর নাকাশিপাড়ারই সত্যপুর এলাকায় একটি ঘরের ভিতর থেকে দু’জনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

সত্যপুরের ওই বাড়িতে পড়াশোনা করত অয়ন। ওই ছাত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার পায়েলকে নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় তাঁরা ঘরের দরজা ভেঙে অয়ন এবং পায়েলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পুলিশের অনুমান, সম্ভবত প্রেমঘটিত কারণে আত্মঘাতী হয়েছে ওই দুই পড়ুয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE