Advertisement
০৫ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

পুলিশই হেনস্থা করেছে, অভিযোগ সিপিএম প্রার্থীর

অভিযোগ, গত ২০ জুন মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানার মীরা ফাঁড়ির পুলিশ প্রার্থীর বাড়ি গিয়ে হুমকি দেয়, বাড়ির বয়স্কদের কটূক্তি করে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০৬:৫৬
Share: Save:

সিপিএমের জেলা পরিষদের প্রার্থী কানন মণ্ডলের বাড়িতে গিয়ে পুলিশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে কালীগঞ্জে। কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পালের কাছে কালীগঞ্জ থানার পুলিশের বিরুদ্ধে এ ব্যাপারে প্রার্থী কানন মণ্ডল লিখিত অভিযোগ দায়ের করেছেন বৃহস্পতিবার।

অভিযোগ, গত ২০ জুন মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ থানার মীরা ফাঁড়ির পুলিশ প্রার্থীর বাড়ি গিয়ে হুমকি দেয়, বাড়ির বয়স্কদের কটূক্তি করে। কানন মণ্ডল পার্টি সদস্য ও পলাশি এরিয়া কমিটির সম্পাদক হকসাদ মণ্ডলের স্ত্রী। হকসাদ গত তিন মাস ধরে ঘরছাড়া। পুলিশ তাঁকে খুঁজছে।

প্রসঙ্গত, গত ৬ মার্চ কালীগঞ্জের মোলান্দি গ্রামে এক আসামীর গ্রেফতারিকে কেন্দ্র করে দুষ্কৃতীরা পুলিশকে বোমা মারে। অভিযোগ ওঠে সিপিএম-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ওই ঘটনায় কালীগঞ্জ থানার ওসি সৌরভ কুমার চট্টোপাধ্যায় ও এক সিভিক ভলান্টিয়ার মোহাম্মদ নুরু আলি আহত হন। ওই ঘটনায় পুলিশ ১০০-র বেশি লোকের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

সিপিএমের বেশ কিছু কর্মী-সমর্থক ও গণ সংগঠনের সদস্যকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাঁরা সকলেই জেলে। মূল অভিযুক্তদের ভিতরে হকসাদ মণ্ডলের নাম আছে। পুলিশ সূত্রের খবর, ভোট প্রচারের জন্য হকসাদ এলাকায় ঢুকছে।

এই বিষয়ে সিপিএমের জেলা পরিষদের প্রার্থী কানন মণ্ডল স্বীকার করেন, তাঁর স্বামী তাঁর অসুস্থ বাবাকে দেখতে এসেছিলেন। তাঁর কথায়, "আমার স্বামীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। পুলিশ আসামী ধরতে যেতেই পারে, কিন্তু বাড়ির বয়স্ক লোকজনকে কটূক্তি করবে কেন? আমি যেখানে প্রার্থী হয়েছি সেখানে পুলিশ কেন আমাকে হুমকি দেবে?"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE