Advertisement
২৬ এপ্রিল ২০২৪
CPM

CPM: ক্যানসারের কাছে হার মানলেন প্রফুল্ল ভৌমিক, প্রয়াত করিমপুরের প্রাক্তন বিধায়ক

প্রয়াত প্রাক্তন বিধায়কের পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি ক্যানসারে ভুগছিলেন। পাশাপাশি দীর্ঘ দিন ধরেই বয়সজনিত সমস্যাতেও ভুগছিলেন।

প্রয়াত প্রাক্তন বিধায়ক প্রফুল্লকুমার ভৌমিক।

প্রয়াত প্রাক্তন বিধায়ক প্রফুল্লকুমার ভৌমিক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৬:২৬
Share: Save:

নদিয়ার করিমপুরের প্রাক্তন বিধায়ক প্রফুল্লকুমার ভৌমিক (৭৮) প্রয়াত। শনিবার দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে রাজনৈতিক মহলে।
প্রয়াত প্রাক্তন বিধায়কের পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি ক্যানসারে ভুগছিলেন। পাশাপাশি, দীর্ঘ দিন ধরেই বয়সজনিত সমস্যাতেও ভুগছিলেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। শনিবার দুপুরে সেখানেই প্রয়াত হন তিনি। প্রফুল্লকুমার করিমপুর থানার নন্দনপুরের বাসিন্দা ছিলেন। বছরখানেক আগে তাঁর স্ত্রী প্রয়াত হয়েছেন। প্রাক্তন বিধায়ক তাঁর ছেলের কাছে কলকাতায় থাকতেন। তাঁর কন্যাও রয়েছেন।

নন্দনপুর আদর্শ বিদ্যাপীঠের প্রাক্তন শিক্ষক ছিলেন প্রফুল্লকুমার। ছাত্রাবস্থাতেই বাম রাজনীতিতে হাতেখড়ি হয় তাঁর। ২০০১ থেকে ২০১১ পর্যন্ত টানা ১০ বছর তিনি করিমপুর বিধানসভার বিধায়ক ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM MLA Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE