Advertisement
২৬ এপ্রিল ২০২৪
CPIM

নিহতের স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা, হুমকিও

পুলিশ সূত্রের খবর, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর তাহেরপুর থানার দোসতীনা-খামার শিমুলিয়া এলাকায় খুন হন সিপিএম কর্মী বাবুলাল বিশ্বাস। কাজ থেকে বাড়ি ফেরার সময় তাঁকে গুলি করা হয়েছিল।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাদকুল্লা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩০
Share: Save:

তিন বছর আগে গুলিতে খুন হয়েছিলেন সিপিএম কর্মী বাবুলাল বিশ্বাস। এ বার তাঁর স্ত্রীকে জীবন্ত কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল বাবুলাল খুনের মূল অভিযুক্ত সঞ্জীত ঘোষের বাড়ির লোকেদের বিরুদ্ধে। শেষ মুহূর্তে নিহত বাবুলালের স্ত্রী মৌসুমীর চিৎকারে গ্রামের লোক ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় তাহেরপুর থানার পুলিশ দুই মহিলা-সহ এক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

পুলিশ সূত্রের খবর, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর তাহেরপুর থানার দোসতীনা-খামার শিমুলিয়া এলাকায় খুন হন সিপিএম কর্মী বাবুলাল বিশ্বাস। কাজ থেকে বাড়ি ফেরার সময় তাঁকে গুলি করা হয়েছিল। এই ঘটনায় সঞ্জিত ঘোষ-সহ কয়েক জনকে গ্রেফতার করে পুলিশ। জমি সংক্রান্ত বিবাদের জেরেই বাবুলালকে খুন করা হয়েছিল বলে অভিযোগ। সঞ্জিতের পরিবারের বাকি সদস্যেরা এলাকাছাড়া হয়ে গিয়েছিল। সম্প্রতি তারা গ্রামে ফিরে আসে।

অভিযোগ, বুধবার সকালে বাবুলালের স্ত্রী মৌসুমী ননদের বাড়ি যাচ্ছিলেন। সঞ্জিতের বাড়ির সমনে পৌঁছতেই সঞ্জিতের স্ত্রী, বউমা ও দুই ছেলে তাঁকে আটকে মারধর শুরু করে। খুনের মামলায় সাক্ষী দিলে বাবুলালের মতো তাঁকেও খুন করা হবে বলে তারা হুমকি দেয় বলে অভিযোগ।

মৌসুমীর অভিযোগ, “ওরা আমার চুলের মুঠি ধরে আর সঞ্জিতের ছেলে সৌগত আমার কপালে পিস্তল ধরে। সঞ্জিতের বৌ আমার গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়ে ওর আর এক ছেলে সুদীপ্তকে আগুন ধরিয়ে দিতে বলে।” মৌসুমীর চিৎকারে ছুটে আসেন আশেপাশের লোকজন। অভিযোগ, সঞ্জিতের দুই ছেলে তখন তাঁদের দিকে দা নিয়ে তেড়ে গ্রামের লোক তাদের তাড়া করলে শেষ পর্যন্ত তারা পালায় এবং ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। গ্রামবাসীরা বাড়ি ঘিরে ফেললে সঞ্জিতের ছেলেরা জানালা দিয়ে পিস্তল বের করে ভয় দেখাতে থাকে বলে অভিযোগ। মৌসুমী বিশ্বাসের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে বুধবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPIM Badkulla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE