Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Police Staff

নাকাশিপাড়ায় পুলিশকর্মীর রহস্যমৃত্যু, গ্যাসকাটার এনে লোহার জানালা কেটে দেহ উদ্ধার

রবিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় খোঁজ শুরু হয় গৌরের। জানলার ফাঁক দিয়ে দেখা যায় সিলিং ফ্যানে ফাঁস দিয়ে ঝুলছেন তিনি। খবর দেওয়া হয় থানায়।

Dead body of a police staff recovered from Nakashipara of Nadia

পুলিশকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১৩:৪৩
Share: Save:

থানার উল্টো দিকের দোতলা বাড়ির সিলিং ফ্যান থেকে থেকে ঝুলছে পুলিশকর্মীর দেহ। তাঁর গলায় এঁটে বসেছে দড়ির ফাঁস। রবিবার সকালে এমন দৃশ্য দেখতে পেলেন নাকাশিপাড়া থানা চত্বরের বাসিন্দারা। মৃত পুলিশকর্মীর নাম গৌরগোপাল গঙ্গোপাধ্যায়। পুলিশ তাঁর দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৌরগোপাল (৫২) মুর্শিদাবাদের নওদা থানার আমতলা এলাকার বাসিন্দা। তিনি কৃষ্ণনগর জেলা পুলিশের আওতায় নাকাশিপাড়া থানায় সাব ইন্সপেক্টর পদে চাকরি করতেন। মাস চারেক আগে ভীমপুর থানা থেকে বদলি হয়ে নাকাশিপাড়ায় যোগ দেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক নাকাশিপাড়া থানার এক পুলিশ আধিকারিকের বক্তব্য, একটি মামলার তদন্তের সূত্রে মামলাকারীর সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় গৌরের।‌ ওই সূত্রেই জানা গিয়েছে, পরবর্তী কালে মামলাকারীর ইচ্ছামতো তদন্ত রিপোর্ট আদালতে জমা না হওয়ায় গৌরকে ব্ল্যাকমেল করতে শুরু করেন ওই মামলাকারী। এই কারণেই গৌর আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

রবিবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় খোঁজ শুরু হয় গৌরের। জানলার ফাঁক দিয়ে দেখা যায় সিলিং ফ্যানে ফাঁস দিয়ে ঝুলছেন তিনি। খবর দেওয়া হয় থানায়। এর পর গ্যাসকাটার এনে লোহার জানালা এবং দরজা কেটে উদ্ধার করা হয় গৌরের ঝুলন্ত দেহ। খবর পেয়ে নাকাশিপাড়া থানায় যান গৌরের স্ত্রী। কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Staff Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE