Advertisement
২৪ এপ্রিল ২০২৪
dead body

গৃহবধুর দেহ উদ্ধার, স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ

প্রতিবেশীদের অভিযোগ, শ্বাসরোধ করে ওই মহিলাকে খুন করেছেন তাঁর স্বামী।

গৃহবধুর দেহ।

গৃহবধুর দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪২
Share: Save:

এক গৃহবধূর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের সাগরদিঘিতে। প্রতিবেশীদের অভিযোগ, শ্বাসরোধ করে ওই মহিলাকে খুন করেছেন তাঁর স্বামী। মৃত গৃহবধূর নাম আশামিরা বিবি (৩১)। সাগরদিঘি থানার যাদবপুর এলাকায় থাকতেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত বধূর স্বামী মিনারুল সেখ অধিকাংশ সময় কর্মসূত্রে বাইরে থাকতেন। বাইরে থেকে বাড়ি ফিরলে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। এক সপ্তাহ আগেও তাঁদের মধ্যে ঝগড়া হয়। বাড়ি ছেড়ে চলে যান আশামিরা। গত ৩ দিন আগে আবার ফিরে আসেন আশামিরা। আবার শুক্রবার সন্ধ্যায় ফের তাঁদের মধ্যে ঝগড়া হয়। সেই বিতণ্ডা এমন পর্যায়ে পৌঁছয় যে, আশামিরা বিবিকে তাঁর স্বামী ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে খুন করেন বলে প্রতিবেশীদের অভিযোগ। তার পরেই চম্পট দেন স্বামী মিনারুল সেখ। মৃত আশামিরা বিবির বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা বলে দাবি প্রতিবেশীদের।

ঘটনার খবর পেয়ে সাগরদীঘি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সাগরদিঘি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE