Advertisement
১২ জুন ২০২৪
Body Recovered

বস্তাবন্দি বৃদ্ধের দেহ উদ্ধার, পরিবারের অভিযোগ, পাওনা টাকা চাইতে গিয়ে খুন হয়েছেন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পাওনা টাকা আদায় করার জন্য পাশের গ্রাম মধুপুরে করুণা নামে এক ব্যক্তির বাড়িতে গিয়েছিলেন। সেখানেই তাঁদের মধ্যে পাওনা টাকা নিয়ে বচসা শুরু হয়।

representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৭:৪৮
Share: Save:

শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন বৃদ্ধ। শনিবার সকালে বস্তাবন্দি দেহ উদ্ধার হল তাঁর। পরিবারের দাবি, পাওনা টাকা চাইতে গিয়ে খুন হয়েছেন ওই বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভরতপুর থানা এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, কী ভাবে মৃত্যু হয়েছে, রিপোর্ট এলে জানা যাবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দীনবন্ধু পাল। বয়স ৬৬ বছর। ভরতপুর থানা এলাকার গন্ডুরিয়া গ্রামের বাসিন্দা তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে পাওনা টাকা আদায় করার জন্য পাশের গ্রাম মধুপুরে করুণা নামে এক ব্যক্তির বাড়িতে গিয়েছিলেন। সেখানেই তাঁদের মধ্যে পাওনা টাকা নিয়ে বচসা শুরু হয়। তার পর থেকেই আর খোঁজ পাওয়া যায়নি বৃদ্ধের। শনিবার সকালে অভিযুক্তের বাড়ি থেকে কিছুটা দূরে দীনবন্ধুর বস্তাবন্দি দেহ উদ্ধার হয়। খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ এসে দেহ উদ্ধার করে। বৃদ্ধের শরীরে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। দীনবন্ধুর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, অভিযুক্তের বাড়িতে তল্লাশি চালিয়ে রক্তের দাগ দেখতে পেয়েছেন পুলিশকর্মীরা। দীনবন্ধুর আত্মীয় অভিজিৎ পাল বলেন, ‘‘করুণার কাছ থেকে জ্যাঠামশাই ছয় হাজার টাকা পেতেন। তাঁর বাড়িতে চাইতে গেলে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। সারা রাত খুঁজেও আমরা জ্যাঠাকে পাইনি। সকালে পুলিশ জানাল, একটা লাশ পাওয়া গিয়েছে। আমরা গিয়ে দেখি ওটা আমাদের জ্যাঠামশাইয়ের। করুণার বাড়িতে গিয়ে দেখি, সারা বাড়িতে রক্তের দাগ রয়েছে। ওঁর যেন ফাঁসি হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered Dead Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE