Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tehatta

আইএফএ শিল্ড সেমিফাইনালে গেল ইস্টবেঙ্গল

বেতাই স্টেডিয়ামে উপস্থিত ছিলেন আইএফএ-র সচিব অনির্বাণ দত্ত ও সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়। ইস্টবেঙ্গলের হয়ে চারটি গোল করেন তুলসী হেমব্রম, তিনটি করেন অধিনায়ক মৌসুমী মূর্মূ।

মহিলা আইএফএ শিল্ডের খেলায় ইস্টবেঙ্গল বনাম চাঁদনি। সোমবার বেতাই হরিচাঁদ গুরুচাঁদ স্টেডিয়ামে। নিজস্ব চিত্র

মহিলা আইএফএ শিল্ডের খেলায় ইস্টবেঙ্গল বনাম চাঁদনি। সোমবার বেতাই হরিচাঁদ গুরুচাঁদ স্টেডিয়ামে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ০৭:১০
Share: Save:

রাজ্যের প্রথম মহিলা আইএফএ শিল্ডের খেলায় চাঁদনি স্পোর্টিংকে ১১-০ গোলে হারাল ইস্টবেঙ্গল। সোমবার তেহট্ট জোনাল স্পোর্টস অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় বেতাই হরিচাঁদ গুরুচাঁদ স্টেডিয়ামে শিল্ডের তৃতীয় খেলা হয়। ও দিকে, কৃষ্ণনগরে জেলা স্টেডিয়ামে পশ্চিমবঙ্গ পুলিশ ও মহামেডান স্পোর্টিংয়ের খেলা ২-২ ড্র হয়ে গিয়েছে। এর ফলে শিল্ড থেকে ছিটকে গেল মহামেডান ও নদিয়া একাদশ।

এ দিন বেতাই স্টেডিয়ামে উপস্থিত ছিলেন আইএফএ-র সচিব অনির্বাণ দত্ত ও সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়। ইস্টবেঙ্গলের হয়ে চারটি গোল করেন তুলসী হেমব্রম, তিনটি করেন অধিনায়ক মৌসুমী মূর্মূ। গ্রুপ ‘এ’ থেকে সেমিফাইনালে যাচ্ছে ইস্টবেঙ্গল ও চাঁদনী স্পোর্টিং ক্লাব। এই বিভাগ থেকে ছিটকে গেল নদিয়া একাদশ।

কৃষ্ণনগর স্টেডিয়ামে গ্রুপ ‘বি’-র খেলায় মুখোমুখি হয় মহামেডান ও পশ্চিমবঙ্গ মহিলা পুলিশ। মহামেডানের হয়ে গোল করেন সোনালী সোরেন ও সোনালী মণ্ড। মহিলা পুলিশের হয়ে গোল করেন সন্ধ্যা মাইতি ও নাসিমুল খাতুন। এই গ্রুপ থেকে সেমিফাইনালে যাচ্ছে শ্রীভূমি ও পশ্চিমবঙ্গ মহিলা পুলিশ। এই বিভাগ থেকে ছিটকে গেল মহামেডান।

কাল, ৩১ মে থেকে শুরু হবে সেমিফাইনাল। এ বার সব খেলাই হবে বেতাই হরিচাঁদ গুরুচাঁদ স্টেডিয়ামে। আইএফএ সচিব অনির্বাণ দত্ত এ দিন ফুটবল প্রশিক্ষণ শিবিরের ব্যবস্থা করার কথা জানিয়ে সব রকম সহযোগিতার আশ্বাস দেন। আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় বলেন, “পশ্চিমবঙ্গের প্রথম মহিলা ফুটবল আইএফএ শিল্ড অনুষ্ঠিত হচ্ছে। তেহট্টের এই স্টেডিয়াম ইতিহাসে ঢুকে পড়ল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tehatta ifa shield East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE