Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ছেলের মারে মৃত্যু বাবার

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ ১২ নভেম্বর ২০২০ ০১:৩৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পারিবারিক অশান্তির জেরে বচসা, তার থেকেই হাতাহাতি। তাতেই ছেলের হাতে মার খেয়ে আহত হয়ে মৃত্যু হল বাবার। মৃতের নাম দিলীপ দত্ত (৬০)। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার, কালীগঞ্জে কড়ালিয়া এলাকায়।

নিহতের স্ত্রী রেবেকা দত্ত নিজের বড় ছেলে ও বৌমার বিরুদ্ধে তাঁর স্বামীকে খুনের অভিযোগ দায়ের করেছেন কালীগঞ্জ থানায়। অভিযোগ পেয়ে কালীগঞ্জ থানার পুলিশ তাঁর বড় ছেলে বাপী দত্ত ও বৌমা পলি দত্তকে গ্রেফতার করেছে। তাদের বুধবার কৃষ্ণনগর আদালতে তোলা হলে বিচারক চোদ্দো দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রের খবর, পেশায় দিনমজুর দিলীপ দত্ত একই বাড়িতে দুই ছেলেকে নিয়ে থাকতেন। এক বাড়ি হলেও ছেলেদের হাঁড়ি আলাদা ছিল। মঙ্গলবার সন্ধ্যায় দিলীপবাবু কাজ সেরে বাড়ি ফেরার পর গৃহপালিত ছাগলকে কেন্দ্র করে বাবা ও ছেলের মধ্যে বচসা বাঁধে। সেখান থেকে শুরু হয় মারামারি। ছেলের মারে মাটিতে লুটিয়ে পরেন দিলীপবাবু। আশপাশের লোকেরা তাঁকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগরে পাঠান হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ছেলে ও বৌমার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement