Advertisement
১১ মে ২০২৪
bomb

Bomb in Murshidabad: জমির ভাগ নিয়ে বিবাদ, ভগবানগোলায় ছেলেকে লক্ষ্য করে বোমা ছুড়ল ‘ক্ষিপ্ত’ বাবা

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ আশারুলের বাড়ি থেকে তিনটি সকেট বোমা উদ্ধার করেছে। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াডও।

ঘটনাস্থলে তদন্তে পুলিশ।

ঘটনাস্থলে তদন্তে পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১২:২৫
Share: Save:

জমির ভাগ নিয়ে দুই ছেলের সঙ্গে বাবার বিবাদ। তার জেরে ছেলেদের লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলা থানার চায়পাড়া-মেওয়াখানা এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে,শুক্রবার রাতে জমির ভাগ নিয়ে বিবাদ শুরু হয় চায়পাড়া-মেওয়াখানা এলাকার বাসিন্দা আশারুল শেখের পরিবারে। দুই ছেলে সুমন শেখ এবং রিমন শেখের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন আশারুল। ছেলেদের অভিযোগ, বচসা চলাকালীন আচমকাই ঘরের ভিতর থেকে বোমা এনে ছোড়ে্ন আশারুল। পায়ে বোমার স্প্লিন্টার লেগে জখম হন রিমন। তাঁকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশ আশরুলের বাড়ি থেকে তিনটি সকেট বোমা উদ্ধার করেছে। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াডও। উদ্ধার করা বোমাগুলিকে নিষ্ক্রিয় করেন বম্ব স্কোয়াডের কর্মীরা। ঘটনার পর অবশ্য চম্পট দিয়েছেন আশারুল এবং তাঁর দুই ছেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb father Investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE