Advertisement
১১ মে ২০২৪
Fire

মধ্যরাতে আগুনে পুড়ে ছাই মুর্শিদাবাদের কলাবাগান যৌনপল্লির প্রায় ৫০টি বাড়ি

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে হঠাৎ কলাবাগান বস্তিতে আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে।

চলছে আগুন নেভানোর কাজ।

চলছে আগুন নেভানোর কাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ১১:৫১
Share: Save:

গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড। সেই আগুনে পুড়ে ছাই বস্তির প্রায় ৫০টি বাড়ি। বুধবার রাতের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে মুর্শিদাবাদ সামসেরগঞ্জ থানার ধুলিয়ানের কলাবাগান নিষিদ্ধপল্লিতে। বাড়ি ও বাড়িতে থাকা আসবাব পুড়ে ছাই হলেও হতাহতের কোনও খবর মেলেনি।

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে হঠাৎ কলাবাগান বস্তিতে আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে। দাউদাউ করে জ্বলতে থাকে কলাবাগানের প্রায় ৫০-এর বেশি ঘর। খবর যায় দমকলে। এর পর দমকলের দু’টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে। দমকলকর্মীদের প্রায় ঘণ্টা দু’য়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু কী থেকে আগুন লাগল, তা এখনও জানা যায়নি। এই আগুন লাগানোয় কারও হাত রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

জানা গিয়েছে, ওই এলাকায় প্রায় ৩০ টি যৌনকর্মীর পরিবার থাকতেন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় গৃহহারা হয়েছেন তাঁরা। এক যৌনকর্মী বলেছেন, ‘‘ঘর তো পুড়ে গেল। লকডাউনের পর থেকে রোজগারে ভাটা পড়েছে। হাতেও টাকা নেই। এখন কী করব ভেবে পাচ্ছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Samsherganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE