Advertisement
০৩ মে ২০২৪
Hanskhali

Suvendu Adhikari: গলায় গামছা দিয়ে ক্ষমা চাওয়া উচিত মুখ্যমন্ত্রীর, হাঁসখালির সেই বাড়িতে গিয়ে বললেন শুভেন্দু

শুভেন্দু বলেন, ‘‘যা ঘটেছে তা লজ্জার। ধর্ষণ ও অত্যাচার, প্রমাণ লোপাটের জন্য নির্যাতিতার দেহ পোড়ানো, সবটাই করেছেন তৃণমূল নেতারা।’’

হাঁসখালির নির্যাতিতার বাড়ির সামনে শুভেন্দু অধিকারী।

হাঁসখালির নির্যাতিতার বাড়ির সামনে শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৯:৪৪
Share: Save:

লোক থিকথিক করছে টিনের চাল দেওয়া ছোট্ট বাড়িটির সামনে। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে হাঁসখালির সেই বাড়িতেই এসেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই বাড়িতে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, হাঁসখালির নির্যাতিতাকে নিয়ে করা মন্তব্যের জন্য মুখ্যমন্ত্রীর অবিলম্বে এই বাড়িতে এসে ক্ষমা চাওয়াউচিত।

মঙ্গলবার অনেকটা রাস্তা মিছিল করে হাঁসখালির নির্যাতিতার বাড়িতে যান বিজেপি নেতারা। মিছিলের সামনে ছিলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু। তিনি দাবি করেন, হাঁসখালির ঘটনার জন্য দায়ী তৃণমূল নেতারাই। অভিযুক্ত সবাই শাসকদলের নেতা বলে অভিযোগ তাঁর। পাশাপাশি, নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলে সিবিআই তদন্তের দাবিও করেন শুভেন্দু।

শুভেন্দুর কথায়, ‘‘মুখ্যমন্ত্রীর লজ্জা হওয়া উচিত! মা বলছে আমার মেয়ে গর্ভবতী নয়। মুখ্যমন্ত্রীর উচিত আগামিকাল এখানে এসে গলায় গামছা দিয়ে পরিবারের কাছে ক্ষমা চাওয়া।’’ তিনি এ-ও বলেন, ‘‘যা ঘটেছে তা অত্যন্ত লজ্জার। প্রথমে ধর্ষণ ও অত্যাচার। তার পর প্রমাণ লোপাটের জন্য নির্যাতিতার দেহ পোড়ানো— সবটাই করেছেন তৃণমূল নেতারা।’’ তাঁদের দৃষ্টান্তমূলক সাজা পাওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি। শুভেন্দু বলেন,‘‘পুলিশের উপর কোনও ভরসা নেই। সিবিআই তদন্ত চেয়েছেন নির্যাতিতার পরিবার। পুলিশ প্রতিদিন টানাহেঁচড়া করছে, পরিবার বলছে, আমাদের বাঁচান, আমরা সিবিআই চাই। আমি বলব, এটা দ্বিতীয় নির্ভয়া কেস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE