Advertisement
০৩ মে ২০২৪
Gangrape

Hanskhali Gangrape: সমরেন্দুরা ফের জেল হেফাজতে

শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার দু’জনকেই তিন দিন সিবিআই হেফাজতে রাখতে বলা হয়েছিল। তার পরে এক দিন জেল হেফাজতে রাখা হয়।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ০৫ মে ২০২২ ০৬:০২
Share: Save:

নদিয়ায় কিশোরীর গণধর্ষণ ও খুনের মামলায় ধৃত মূল অভিযুক্তের বাবা, তৃণমূলের পঞ্চায়েত সদস্য সমরেন্দু গয়ালি ও তাঁর বন্ধু পীযূষ ভক্তকে ফের ন’দিন জেল হেফাজতে রাখার আদেশ দিল রানাঘাটের বিশেষ পকসো আদালত। শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার দু’জনকেই তিন দিন সিবিআই হেফাজতে রাখতে বলা হয়েছিল। তার পরে এক দিন জেল হেফাজতে রাখা হয়।

জানা গিয়েছে, সমরেন্দুর আইনজীবী আগেই জামিনের আর্জি জমা দিয়েছিলেন। ১৩ মে তার শুনানি হবে বলে বিশেষ পকসো আদালতের বিচারক সুতপা সাহা বুধবার জানিয়ছেন।

গত ৪ মে সমরেন্দুর বাড়িতেই ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়। গুরুতর আহত অবস্থায় প্রবল রক্তক্ষরণের জেরে পরের দিন ভোরে সে মারা যায়। এই ঘটনায় তদন্তে নামে পুলিশ। তদন্ত করে এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত আট জনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে এক জন নাবালক, তাকে হোমে পাঠানো হয়েছে। বাকিরা জেল হেফাজতে রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আগামী ১৩ মে তাদের রানাঘাট আদালতে শুনানির জন্য তাদের হাজির করানোর কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE