Advertisement
০৬ মে ২০২৪
Death

Hanskhali Minor Girl Death: হাঁসখালি: পেটের যন্ত্রণায় ছটফট করছিল মেয়ে, ওষুধ নিয়ে এসে দেখি‌ বেঁচে নেই, ভেঙে পড়লেন বাবা

বগুলার ওই নাবালিকার পরিবার অতি সাধারণ। বাবা পেশায় দিনজুর। মেয়ে স্থানীয় স্কুলে নবম শ্রেণির ছাত্রী ছিল। সোমবার ভোররাতে তার মৃত্যু হয়।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৭:১৫
Share: Save:

তৃণমূল নেতার ছেলের জন্মদিনের পার্টি থেকে ‘অসুস্থ’ হয়ে ফেরার কয়েক ঘণ্টা পর মৃত্যু নাবালিকার। রাতভর লড়াই চালিয়েও অবশেষে হার মানতে হয়েছে নদিয়ার হাঁসখালির বগুলার ওই কিশোরীকে। সোমবার সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত বছর চোদ্দর ওই কিশোরীর সেই লড়াইয়ের কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়লেন তার বাবা।
বগুলার ওই নাবালিকার পরিবার অতি সাধারণ। বাবা পেশায় দিনজুর। মেয়ে স্থানীয় স্কুলে নবম শ্রেণির ছাত্রী ছিল। গত সোমবার নদিয়ার হাঁসখালি এক নম্বর ব্লকের গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর এলাকার বাসিন্দা ব্রজগোপাল গয়ালির বাড়িতে জন্মদিনের পার্টিতে যোগ দিতে গিয়েছিল ওই নাবালিকা। ব্রজগোপালের বাবা সমর গয়ালি গাজনা গ্রাম পঞ্চায়েতেরই তৃণমূল সদস্য। কিন্তু সেখান থেকে ‘অসুস্থ’ অবস্থায় ফেরে ওই নাবালিকা।

কিশোরীর পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণ করা হয়েছে। অত্যধিক রক্তপাতের জেরে ওই নাবালিকার মৃত্যু হয়েছে বলে পরিবারের দাবি। তার বাবার কথায়, ‘‘মেয়ে মায়ের কাছে সব বলেছে। ও খালি বলছিল, ‘পেটের যন্ত্রণা করছে। আমি আর সহ্য করতে পারছি না।’ আমরা রাতের বেলা গ্রামের এক জন সাধারণ ডাক্তারের কাছে যাই। ওষুধ নিয়ে বাড়ি এসে দেখছি মেয়ে আর নেই।’’ কিশোরীর বাবার অভিযোগ, ‘‘সমরের ছেলে এই সব করেছে। আমরা ওর নামে অভিযোগ করেছি পুলিশের কাছে। সমর গোয়ালার লোকজন বাড়িতে এসে হুমকি দিয়েছিল।’’

নাবালিকার বাবার দাবি, ‘‘মেয়ে বাড়িতে বলে গিয়েছিল, ‘সমর গোয়ালার ছেলের জন্মদিন। আমি ওখানে যাচ্ছি।’ আমরা ওর সাজা চাই। ওর ফাঁসি চাই।’’ এ নিয়ে হাঁসখালি থানায় ব্রজগোপালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন ওই নাবালিকার বাবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death rape TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE