Advertisement
০৬ মে ২০২৪
Hanskhali

Hanskhali Minor Death: হাঁসখালি ধর্ষণ ও হত্যাকাণ্ড: তৃণমূল নেতার অভিযুক্ত ছেলে গ্রেফতার, বাবা ‘উধাও’

নদিয়ার হাঁসখালিতে নাবালিকা ধর্ষণ-কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা সমর গোয়ালার ছেলে ব্রজগোপাল গোয়ালাকে।

তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৬:৫৯
Share: Save:

নদিয়ার হাঁসখালিতে নাবালিকা ধর্ষণ-কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা সমর গয়ালির ছেলে ব্রজগোপাল গোয়ালাকে। তার বিরুদ্ধে ধর্ষণ, খুন-সহ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে পকসো আইনেও।
ধৃত ব্রজগোপালের বিরুদ্ধে গত শনিবার হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেছিলেন নির্যাতিতা নাবালিকার বাবা এবং মা। গত সোমবার ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সোমবার ভোর রাতে তার মৃত্যু হয়। এর পর চাইল্ড লাইনের সহযোগিতায় নির্যাতিতার পরিবার ঘটনার চার দিন পর অর্থাৎ শনিবার অভিযোগ দায়ের করতে সমর্থ হয়। রবিবার সকালে ব্রজগোপালকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, জেরায় ব্রজগোপালের বক্তব্যে একাধিক অসঙ্গতি মিলেছে। এর পর তাকে গ্রেফতার করে পুলিশ।

ব্রজগোপালের বিরুদ্ধে যৌন নির্যাতন, খুন, তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি, নির্যাতিতা নাবালিকা হওয়ায় পকসো আইনেও মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই বেপাত্তা ব্রজগোপালের বাবা তৃণমূল নেতা সমর। দেখা মিলছে না তাঁর পরিবারেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE