Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

সভা ঘিরে থাকবেন পাঁচশো কনস্টেবল

পুলিশ ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ত্রিস্তরীয় বলয়ে সভাস্থল সাজানো হয়েছে। মঞ্চের সামনে দায়িত্ব সামলাবে মুখ্যমন্ত্রীর নিজস্ব ‘স্পেশাল সিকিউরিটি ইউনিট’।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ০৯:১২
Share: Save:

মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা ঘিরে বুধবার দিনভর রানাঘাট ছাতিমতলা মাঠে ব্যস্ততা ছিল তুঙ্গে। এ দিন মুখ্যমন্ত্রী যখন কৃষ্ণনগরে সভা করছেন, তখন রানাঘাট জেলা পুলিশের কর্তারা মাঠের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন। মাঠটি ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে হওয়ায় যানজট নিয়ন্ত্রণে বাড়তি গুরুত্ব দিচ্ছেন পুলিশ কর্তারা।

আজ, বৃহস্পতিবার দুপুর নাগাদ রানাঘাট ১ ব্লকের ছাতিমতলা মাঠে প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রীর যোগ দেওয়ার কথা। সে জন্য আগে থেকেই শুরু হয়েছিল মঞ্চ ও ৫০০ আসনের সভাস্থল তৈরির কাজ। সভা মঞ্চের সামনের মাঠে হেলিপ্যাড করা হয়েছে। সেখানে আগেই মহড়া দেয় মুখ্যমন্ত্রীর চপার। আগের রাত থেকেই মাঠের নিরাপত্তায় মোতায়ন হয়েছে পুলিশ।

রানাঘাট পুলিশ জেলা সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা ঘিরে সব রকম প্রস্তুতি নেওয়া হয়েছে।”

পুলিশ ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ত্রিস্তরীয় বলয়ে সভাস্থল সাজানো হয়েছে। মঞ্চের সামনে দায়িত্ব সামলাবে মুখ্যমন্ত্রীর নিজস্ব ‘স্পেশাল সিকিউরিটি ইউনিট’। হেলিপ্যাড ও সভামঞ্চের চারিদিকে প্রায় ৫০০ জন কনস্টেবল মোতায়েন থাকবে। সভাস্থল ৪০টি ও হেলিপ্যাড ছয়টি ক্লোজ সার্কিট ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে। ওই ক্যামেরার ফুটেজে নজরদারির জন্য রয়েছে পৃথক কন্ট্রোল রুমের ব্যবস্থা। সভা শেষে মুখ্যমন্ত্রী ফিরে যাওয়ার জন্য চপারের পাশাপাশি সড়ক পথে যাওয়ার কনভয়ও প্রস্তুত থাকবে। আগেও এই মাঠে একাধিকবার মুখ্যমন্ত্রী প্রশাসনিক ও নির্বাচনী জনসভা করেছেন। মাঠটি ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে হওয়ায় ভারী যান চলাচলের উপর নজরদারি থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Ranaghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE