Advertisement
০৩ মে ২০২৪
Higher Secondary Candidate

সংসার চালাতে রাজমিস্ত্রি! ঝাড়খণ্ডে বহুতল থেকে পড়ে মৃত্যু ফরাক্কার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর

স্থানীয় সূত্রের খবর, সুন্দা গ্রামে বাবা, মা এবং বোনকে নিয়ে থাকতেন দেবু। সংসার চালাতে কয়েক মাস আগেই তিনি পরিযায়ী শ্রমিক হিসাবে কাজ করতে ঝাড়খণ্ডে গিয়েছিলেন।

HS candidate from Farakka died in Jharkhand by fallen from the rooftop.

মৃত তরুণের নাম দেবু মণ্ডল (১৯)। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১২:২৩
Share: Save:

মুর্শিদাবাদের ফরাক্কা থেকে ভিন্‌রাজ্যে কাজ করতে গিয়ে মৃত্যু হল তরুণের। সোমবার ঝাড়খণ্ডের একটি বেসরকারি বহুতল আবাসনের ছাদে কাজ করার সময় তিনি নীচে পড়ে যান। সহকর্মীরা তাঁকে উদ্ধার করে হাজারিবাগ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত তরুণের নাম দেবু মণ্ডল (১৯)। বাড়ি মুর্শিদাবাদের ফরাক্কা ব্লকের বাহাদুরপুর অঞ্চলের সুন্দা গ্রামে। দেবু সোমবার রাতে মারা গেলেও ঝাড়খণ্ড সরকারের তরফে বুধবার তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। মৃত ওই যুবক এ বারের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন বলে স্থানীয় সূত্রে খবর।

স্থানীয় সূত্রের খবর, সুন্দা গ্রামে বাবা, মা এবং বোনকে নিয়ে থাকতেন দেবু। সংসার চালাতে কয়েক মাস আগেই পড়াশোনা ছেড়ে তিনি পরিযায়ী শ্রমিক হিসাবে কাজ করতে ঝাড়খণ্ডে গিয়েছিলেন। নির্মাণকর্মী হিসাবে কাজ করছিলেন ঝাড়খণ্ডের হাজারিবাগ এলাকার একটি বেসরকারি সংস্থায়। পরবর্তী কালে একটি নির্মীয়মাণ বহুতলে রাজমিস্ত্রির কাজ করছিলেন। সোমবার বিকেলে কাজ করার সময় দেবু ওই বহুতলের ছাদে থেকে নীচে পড়ে গিয়ে গুরুতর চোট পান। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেবুর মৃত্যুর খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে এসেছে সুন্দা গ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE