Advertisement
১৮ মে ২০২৪
West Bengal Weather

কয়েক ঘণ্টার মধ্যেই বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি দুই জেলায়! সতর্ক থাকার পরামর্শ হাওয়া অফিসের

সাধারণ মানুষের জন্য সতর্কতা জারি করল হাওয়া অফিস। আলিপুর আবহাওয়া দফতরের তরফে বজ্রপাত এড়াতে সাধারণ মানুষকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

Thunderstorms in few hours in two district of west Bengal.

হাওয়া অফিসের তরফে বজ্রপাত থেকে বাঁচতে মানুষকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১১:১১
Share: Save:

আগামী কয়েক ঘণ্টার মধ্যেই রাজ্যের দুই ২৪ পরগনার বেশ কিছু অংশে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভবনা। এই আবহে সাধারণ মানুষের জন্য সতর্কতা জারি করল হাওয়া অফিস। আলিপুর আবহাওয়া দফতরের তরফে বজ্রপাত থেকে বাঁচতে সাধারণ মানুষকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

হাওয়া অফিস সূত্রে খবর, কিছু ক্ষণের মধ্যে এক-দু’ঘণ্টা ধরে উত্তর ২৪ পরগনার বিভিন্ন অংশে মাঝারি বর্ষণ হতে পারে। বজ্রবিদ্যুৎ-সহ মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন এলাকার বিস্তীর্ণ অঞ্চলে।

আবহবিদরা জানিয়েছেন, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সময় বাড়ির বাইরে থাকলে বিপদ হতে পারে সাধারণ মানুষের। আর সেই কারণেই সাধারণ মানুষকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন তাঁরা।

দুই ২৪ পরগনা সংলগ্ন কলকাতায় এই বৃষ্টিপাতের প্রভাব পড়তে পারে কি না, তা নিয়ে অবশ্য হাওয়া অফিসের তরফে কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE