Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nabadwip

Theft: সিসিক্যামেরায় মোড়া শহর, তার মাঝেও ১০ লক্ষ টাকার গয়না চুরি নবদ্বীপের মন্দিরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর সাড়ে চারটে নাগাদ মন্দির খুলতে গিয়ে সেবাইত টের পান গেটের তালা ভাঙা। মন্দিরের বিগ্রহের গা থেকে গয়না খুলে নেওয়া হয়েছে।

আবারও নবদ্বীপের মন্দিরে চুরি।

আবারও নবদ্বীপের মন্দিরে চুরি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৮:২৩
Share: Save:

১০ লক্ষ টাকার বেশি মূল্যের গয়না চুরি গেল নদিয়ার নবদ্বীপের মণিপুর এলাকার তিনকড়ি গোস্বামী মন্দির থেকে। বুধবার ভোরে মন্দির খুলতে গিয়ে দেখা যায় গেটের তালা ভাঙা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোর সাড়ে চারটে নাগাদ মন্দির খুলতে গিয়ে সেবাইত টের পান, গেটের তালা ভাঙা। মন্দিরের বিগ্রহের গা থেকে গয়না খুলে নেওয়া হয়েছে। বিষয়টি তিনি মন্দির কর্তৃপক্ষকে জানান। এর পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভির ফুটেজও। পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মন্দিরের সেবাইত এবং অন্যদের। জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ মন্দির বন্ধ হয়েছিল।

কয়েক দিন আগেই একই রকম ভাবে নবদ্বীপের বিষ্ণুপ্রিয়া মন্দিরেও চুরি হয়েছিল। নবদ্বীপকে ‘হেরিটেজ’ শহর ঘোষণার পর নিরাপত্তার জন্য মুড়ে ফেলা হয়েছে সিসিটিভি ক্যামেরা দিয়ে। কিন্তু তার পরেও একের পর এক মন্দিরে চুরির ঘটনা নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nabadwip temple Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE