Advertisement
১৯ মার্চ ২০২৪
Drug Racket

Heroin: মাদক পাচারের সেফ প্যাসেজ নদিয়া? এ বার উদ্ধার হল ৩ কোটি টাকার হেরোইন

সীমান্ত এলাকায় ঘন ঘন মাদক উদ্ধারের ঘটনা ঘিরে প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। চক্রের জাল কত দূর বিস্তৃত তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ২৬ মে ২০২২ ২৩:৩১
Share: Save:

তিন কোটি টাকার হেরোইন-সহ গ্রেফতার করা হল এক মাদক পাচারকারীকে। এই ঘটনা নদিয়ার পলাশিপাড়ার বড়নালদা এলাকার। উদ্ধার হয়েছে ২ কেজি ৮৫০ গ্রাম হেরোইন। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগের মাদক বিরোধী শাখার আধিকারিকরা অভিযান চালান বৃহস্পতিবার নদিয়ার পলাশিপাড়ার বড়নালদা এলাকায়। সেখানে সন্দেহভাজন এক ব্যক্তিকে পাকড়াও করা হয়। তার কাছে পাওয়া যায় একটি বড় ব্যাগ। সেটা বাজেয়াপ্ত করে গোয়েন্দা শাখা। পুলিশ সূত্রে খবর, ধৃতকে জিজ্ঞাসাবাদের সময় তার বক্তব্যে অসঙ্গতি পাওয়া যায়। ব্যাগটি খুলতেই হকচকিয়ে যান আধিকারিকরা। ওই ব্যাগে পাওয়া যায় তিন প্যাকেট হেরোইন।

ধৃতের নাম জুল্লুর রহমান শেখ (৫৫)। সে পলাশিপাড়ার বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। অন্য দিকে বুধবারই ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি আলু বোঝাই পিকআপ ভ্যান থেকে ১৪ হাজার ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকায় ঘন ঘন মাদক উদ্ধারের ঘটনা ঘিরে প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। চক্রের জাল কত দূর বিস্তৃত তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Racket arrest Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE