Advertisement
২৫ জুলাই ২০২৪
muder

Crime: সুখের হল না দ্বিতীয় বিয়েও, ডোমকলে স্ত্রীকে মেরে আত্মঘাতী স্বামী!

কিছু দিন ধরে আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন ওই দম্পতি। আত্মীয়রা খোঁজ নিতে এসে তাঁদের মৃতদেহ উদ্ধার করেন।

ডোমকলে উদ্ধার স্বামী-স্ত্রীর দেহ।

ডোমকলে উদ্ধার স্বামী-স্ত্রীর দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৬:৩৬
Share: Save:

ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল এক দম্পতির মৃতদেহ। মঙ্গলবার রাতে ৫৫ বছর বয়সি সুনীল কুন্ডু এবং ৪২ বছরের আন্না হালদার নামে স্বামী-স্ত্রীর রহস্যমৃত্যু নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ডোমকলের পুরনো বিডিও মোড় সংলগ্ন এলাকায়।

সুনীলের বাড়ি ডোমকলের অম্বরপুর এলাকায়। ডোমকল ব্লকের খাদ্য দফতরের অস্থায়ী কর্মী হিসেবে কাজ করতেন তিনি। স্ত্রী আন্না ছিলেন অঙ্গনওয়াড়ি কর্মী।

দেড় বছর আগে আন্নার স্বামী মারা যাবার পরই সুনীলকে বিয়ে করেন তিনি। তার পর ডোমকলের পুরনো বিডিও মোড় সংলগ্ন এলাকায় একটি ভাড়াবাড়িতে থাকতেন। সুনীলেরও এটা দ্বিতীয় বিয়ে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুনীলের প্রথম পক্ষের দুই ছেলে ও এক মেয়ের সঙ্গে যোগাযোগ প্রায় ছিলই না। অন্য দিকে, দ্বিতীয় বিয়ের পরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হত। কিছু দিন যাবৎ পরিবারের কেউ আর সুনীল ও আন্নার সঙ্গে যোগাযোগ করতে পারেননি। আন্নার পরিবারের লোকজন ওই বাড়িতে খোঁজ করতে গিয়ে দেখেন, মূল দরজায় ভিতর থেকে তালা লাগানো। ডাকাডাকি করে কারও সাড়া না পেয়ে পুলিশে খবর দেন তাঁরা।

এর পর পুলিশ ঘটনাস্থলে এসে বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। একটি ঘর থেকে পাওয়া যায় স্বামীর দেহ, অন্য ঘর থেকে স্ত্রীর। পুলিশ সূত্রে খবর, আন্নার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। আবার বিছানা থেকে উদ্ধার হয় কীটনাশকের বোতল। পুলিশের অনুমান, স্ত্রীকে খুন করে সুনীল আত্মঘাতী হন। কিন্তু কী কারণে এমনটা ঘটল তার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

muder murder case killing Domkol Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE