Advertisement
০৭ মে ২০২৪
Murder

Extramarital Affair: স্বামীর পরকীয়ায় আপত্তি, প্রতিবাদ করায় মুর্শিদাবাদে খুন ২২ বছরের যুবতী

মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা থানার কুঠিরামপুর অঞ্চলের রামেশ্বরমাটি চাঁওয়ায় ঘটেছে এই ঘটনা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ভগবানগোলা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১১:৫৮
Share: Save:

স্বামী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তা নিয়েই আপত্তি জানাতেন গৃহবধূ। এ নিয়ে প্রায়শই বচসাও হতো তাঁদের মধ্যে। কিন্তু সেই সম্পর্ক ছাড়তে রাজি ছিলেন না স্বামী। মঙ্গলবার রাতে এ নিয়ে তাঁধের মধ্যে ঝগড়া চরমে ওঠে। তখনই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করেন স্বামী।

মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা থানার কুঠিরামপুর অঞ্চলের রামেশ্বরমাটি চাঁওয়ায় ঘটেছে এই ঘটনা। পরকীয়ার জেরে স্ত্রী-কে খুনের ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।

পড়ে রয়েছে আলিমার রক্তাক্ত দেহ।

পড়ে রয়েছে আলিমার রক্তাক্ত দেহ। নিজস্ব চিত্র।

পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম আলিমা খাতুন (২২)। মৃতার পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর তিনেক আগে আলিমার সঙ্গে বিয়ে হয় সারয়ার হোসেনের। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে। বেশ কয়েক মাস ধরে হোসেন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। এর প্রতিবাদ করাতেই আলিমাকে খুন হতে হয় বলে অভিযোগ মৃতার পরিবারের।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতার পরিবাররে তরফে ভগবানগোলা থানায় দায়ের করা হয় অভিযোগ। ঘটনা নিয়ে পুলিশ জানিয়েছে, ঘটনার জেরে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের নাম সারোয়ার হোসেন এবং সাজিবুল শেখ। সাজিবুল হোসেনের প্রেমিকার স্বামী। ঘটনার তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder police Adultery Extra marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE