Advertisement
১৫ জুন ২০২৪
Murder

কান্দিতে নির্দল প্রার্থীর স্বামীকে গুলি করে খুন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল স্ত্রীর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সঙ্গীদের সঙ্গে একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন। তখন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পাওয়ার হোসেনকে লক্ষ্য করে পর পর দু’রাউন্ড গুলি ছোড়া হয়।

image of dead body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ২৩:০৫
Share: Save:

পঞ্চায়েত নির্বাচনের আগে প্রার্থী নির্বাচন নিয়ে বিবাদের জেরে তৃণমূল ছেড়েছিলেন। বাড়ির কাছেই খুন সেই ব্যক্তি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সঙ্গীদের সঙ্গে একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন। তখন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে লক্ষ্য করে পর পর দু’রাউন্ড গুলি ছোড়া হয়। মৃতের স্ত্রী পঞ্চায়েত নির্বাচনে নির্দল প্রার্থী হয়েছিলেন। তাঁর অভিযোগ, স্বামীকে খুন করেছেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম পাওয়ার হোসেন। বয়স ৩৫ বছর। তাঁর স্ত্রী নার্সিদা খাতুন এ বছর পঞ্চায়েত নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে লড়াই করে পরাজিত হয়েছিলেন। অভিযোগ, শুক্রবার রাতে গ্রামের একটি অনুষ্ঠান থেকে বাড়ি যাওয়ার পথে অতর্কিতে তাঁর উপর গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। ঘটনার জেরে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ। পাওয়ারকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা পাওয়ারকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত ব্যক্তির স্ত্রী নারশিদা খাতুন বলেন, ‘‘ভোটে প্রার্থী হওয়া নিয়ে স্বামীর সঙ্গে তৃণমূলের গণ্ডগোল হয়। আগে তৃণমূল করতাম। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই খুনের সঙ্গে যুক্ত।’’ যদিও অভিযোগ অস্বীকার করেছেন কান্দির তৃণমূল বিধায়ক অপূর্ব সরকার। তিনি বলেন, ‘‘তৃণমূল এ ধরনের কোনও কাজের সঙ্গে যুক্ত নয়, কোনও দুষ্কৃতীদের আশ্রয়ও দেয় না। প্রাথমিক ভাবে জানতে পেরেছি ব্যক্তি শত্রুতার কারণেই এই ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত করলে সত্য প্রকাশ্যে আসবে।’’ মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, ‘‘দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder TMC Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE