Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Illegal Arms

Arms and Bombs: উদ্ধার আগ্নেয়াস্ত্র, নিষ্ক্রিয় ৩২ বোমা

নাকাশিপাড়ায় গোপনে খবর পেয়ে বুধবার রাতে পুলিশ আগ্নেয়াস্ত্র ও একটি কার্তুজ-সহ এক ব‍্যক্তিকে গ্রেফতার করে। ধৃতের নাম কৃষ্ণ বৈদ্য।

নিষ্ক্রিয় করা হল চাপড়া থানা এলাকা থেকে বাজেয়াপ্ত বোমা। বৃহস্পতিবার সীমানগর জঙ্গলে।

নিষ্ক্রিয় করা হল চাপড়া থানা এলাকা থেকে বাজেয়াপ্ত বোমা। বৃহস্পতিবার সীমানগর জঙ্গলে। ছবি: প্রণব দেবনাথ

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ০৫:০৫
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মতো অস্ত্র ও বোমা উদ্ধার অভিযান চলছে পুলিশের। অভিযানে বুধবার রাতে নদিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার হয়েছে। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে বেশ কয়েক জনকে।

চাকদহে আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতের নাম সুমিত সাহা। মঙ্গলবার রাতে চাকদহ নেতাজি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি দেশি রিভালবার এবং একটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নাকাশিপাড়ায় গোপনে খবর পেয়ে বুধবার রাতে পুলিশ আগ্নেয়াস্ত্র ও একটি কার্তুজ-সহ এক ব‍্যক্তিকে গ্রেফতার করে। ধৃতের নাম কৃষ্ণ বৈদ্য। সে নাকাশিপাড়া থানার দূর্গাপুর এলাকার বাসিন্দা।

মুরুটিয়ায় একটি দেশি পিস্তল ও একটি কার্তুজ-সহ পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। বুধবার রাতে টেইপুর হাট পাড়ার বাসিন্দা তাপস দাসকে সন্দেহজনকভাবে এলাকায় ঘুরতে দেখা যায়। তল্লাশি চালিয়ে তার থেকে একটি দেশি পিস্তল ও একটি কার্তুজ মেলে। থানারপাড়ায় একনলা বন্দুক ও একটি কার্তুজ-সহ লালন শেখ নামে এক ব্যক্তিকে বুধবার রাতে সাহেবপাড়া গ্রাম থেকে গ্রেফতার করল পুলিশ।

পাশাপাশি কয়েক দিন ধরে উদ্ধার হওয়া বোমা নিষ্ক্রিয় করলেন বম্ব ডিস্পোজ়াল স্কোয়াডের কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে চাপড়া থানার সীমানগর এলাকায় একটি ফাঁকা জায়গায় ৩২টি বোমা নিষ্ক্রিয় করা হয় বলে পুলিশ জানিয়েছে। এর আগেই বুধবার রাতে পুলিশ খবর পেয়ে বেতবেড়িয়া গ্রামে হানা দেয়। সেখানে হাচের শেখের এক ব্যক্তির বাড়ির পিছন থেকে ১৫টি তাজা সকেট বোমা উদ্ধার করে পুলিশ। হাচের শেখকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এই বোমাগুলিও এ দিন নিষ্ক্রিয় করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Illegal Arms Bombs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE