Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jagadhatri Puja 2021

কৃষ্ণনগরে জগদ্ধাত্রী পুজোয় এ বারের আকর্ষণ বুর্জ খলিফা

বুর্জ খলিফা মণ্ডপ বানাচ্ছে কৃষ্ণনগরের স্বীকৃতি ক্লাব। প্রত্যেক বছরই মণ্ডপসজ্জা নিয়ে তাদের ভাবনা দর্শনার্থীদের নজর কাড়ে।

বুর্জ খলিফার আদলে মণ্ডপ তৈরি হচ্ছে কৃষ্ণনগরে।

বুর্জ খলিফার আদলে মণ্ডপ তৈরি হচ্ছে কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ১৬:২৪
Share: Save:

কলকাতার পর এ বার বুর্জ খলিফা দেখা যাবে কৃষ্ণনগরে। জগদ্ধাত্রী পুজো উপলক্ষে কৃষ্ণনগরের একটি ক্লাব তাদের মণ্ডপ তৈরি করছে বুর্জ খলিফার আদলে। দুর্গাপুজোর মতো জগদ্ধাত্রী পুজোতেও দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পারে এই মণ্ডপ।

বুর্জ খলিফা মণ্ডপ বানাচ্ছে কৃষ্ণনগরের স্বীকৃতি ক্লাব। প্রত্যেক বছরই মণ্ডপসজ্জা নিয়ে তাদের ভাবনা দর্শনার্থীদের নজর কাড়ে। বিবিধ আলোয় সেজে ওঠে গোটা কৃষ্ণনগর শহর। সেই আলোকসজ্জাকে টেক্কা দিতে তৈরি বুর্জ খলিফা।

দুর্গাপুজোর মতো জগদ্ধাত্রী পুজোতেও জারি রয়েছে একাধিক বিধিনিষেধ। প্রশাসনের জারি করা সেই বিধি মেনেই এই মণ্ডপ তৈরি করা হয়েছে বলে জানানো হয়েছে স্বীকৃতি ক্লাব কমিটির তরফে। দর্শক প্রবেশের ক্ষেত্রেও জারি করা বিধি মেনে চলার কথা জানিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ। বুর্জ খলিফা দেখতে ভিড় উপচে পড়ার সম্ভবনাও রয়েছে। সে জন্য প্রচুর স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়েছে ক্লাবের পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagadhatri Puja 2021 Krishnanagar Burj Khalifa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE