Advertisement
০৫ মে ২০২৪
Road Block

উড়ালপুলের জন্য ঘুরপথ, সড়ক অবরোধ

জাতীয় সড়কে সম্প্রসারণের জন্য এখন বেশ কয়েক জায়গায় উড়ালপুল তৈরি হচ্ছে। পালপাড়া মোড়ের কাছেও উড়ালপুল হচ্ছে।

road block at krishnanagar

পারাপারের রাস্তার দাবিতে জাতীয় সড়ক অবরোধ পালপাড়ায় । নদিয়ার কৃষ্ণনগরের কাছে পালপাড়ায়। ছবি : সুদীপ ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর  শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ০৭:৪৬
Share: Save:

জাতীয় সড়ক সম্প্রসারণের কাজে যে উড়ালপুল তৈরি হচ্ছে তাতে এলাকার বাসিন্দাদের যাতায়াতের সমস্যা তৈরি হয়েছে। অনেকটা ঘুরপথে যাতায়াত করতে হচ্ছে তাঁদের। বিকল্প রাস্তা তৈরি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবিতে শনিবার বিকেলে কৃষ্ণনগরের পালপাড়া মোড়ের কাছে বেশ কিছুক্ষণ ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা।

জাতীয় সড়কে সম্প্রসারণের জন্য এখন বেশ কয়েক জায়গায় উড়ালপুল তৈরি হচ্ছে। পালপাড়া মোড়ের কাছেও উড়ালপুল হচ্ছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, তার জন্য আশপাশের এলাকার বাসিন্দাদের যাতায়াতের পথ আটকে গিয়েছে। বহু মানুষ এই এলাকা দিয়ে জাতীয় সড়ক পেরিয়ে বা ওই সড়ক হয়ে প্রতিদিন যাতায়াত করেন। কৃষ্ণনগর শহরে বিভিন্ন প্রশাসনিক দফতর, হাসপাতালে যেতেও এই পথ ব্যবহার করতে হয়। এই পথ আটকে যাওয়ায় অনেকটা রাস্তা ঘুরে যাতায়াত করতে হচ্ছে। আপৎকালীন পরিস্থিতিতে সমস্যায় পড়তে হচ্ছে। বয়স্ক মানুষজনের যাতায়াতে সমস্যা হচ্ছে। একটি আন্ডারপাস তৈরি হলেও সেটি যথেষ্ট নয়। ওই এলাকায় গ্রামের ভিতর দিয়ে একটি রাস্তা রয়েছে। সেটিও যথেষ্ট সঙ্কীর্ণ, সেখান দিয়ে বড় গাড়ি চলাচল করতে পারে না।

এলাকাবাসীর দাবি, তাঁদের যাতায়াতের জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা করতে হবে অথবা সমস্যার সমাধান করতে হবে। এই দাবি নিয়ে আগেও তাঁরা প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। শনিবার বিকালে তাঁরা প্রায় আধ ঘণ্টা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ ওঠে। তবে জাতীয় সড়ক কর্তৃপক্ষের দাবি, আন্ডারপাস দিয়ে গেলে বেশি ঘুরপথ হবে না। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে তাঁরা আলোচনা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Block Krishnanagar Flyover Maintenance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE