Advertisement
২৪ এপ্রিল ২০২৪
madhyamik exam

WBBSE Madhyamik Result 2022: মাধ্যমিকে ‘ফেল’, স্কুলে যাওয়ার নাম করে ট্রেনের সামনে ঝাঁপ শান্তিপুরের ছাত্রীর

শুক্রবার পরীক্ষার ফল বেরোনোর পর স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় মেঘা সরকার। তার পর আর তার কোনও খোঁজ পায়নি পরিবার।

শান্তিপুরে ট্রেনের সামনে ঝাঁপ ছাত্রীর।

শান্তিপুরে ট্রেনের সামনে ঝাঁপ ছাত্রীর। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৯:২৮
Share: Save:

মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য হওয়ার দুঃখে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল এক ছাত্রী। শুক্রবার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুরের প্রফুল্লনগর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, শান্তিপুর ফুলিয়ার বালিকা বিদ্যালয়ের ছাত্রী মেঘা সরকার এ বার মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। শুক্রবার সকালে মাধ্যমিকের ফল বেরনোর পর বাড়িতেই ছিল সে। ওয়েবসাইটে ফল দেখার পর ‘স্কুলে রেজাল্ট আনতে যাচ্ছি’ বলে সে বেরিয়ে যায়। কিন্তু এর পর আর বাড়িতে ফেরেনি মেঘা।

পরিবারের লোকজন মেঘার খোঁজ শুরু করেন। এর মধ্যে তাঁরা খবর পান বাড়ির কাছেই রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছে মেঘা। কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। শোকস্তব্ধ গোটা এলাকা। রেললাইন থেকে মৃত ছাত্রীর দেহ উদ্ধার করে নিয়ে যায় রানাঘাট জিআরপি পুলিশ। সূত্রের খবর, দু’বছর আগে ওই ছাত্রীর বাবাও মারা যান ট্রেন দুর্ঘটনায়। তার পর বেশ কষ্ট করেই সংসার চালাচ্ছেন ওই ছাত্রীর মা। দুই সন্তানের পড়াশোনার খরচ চালাতে হত। স্বামীর মৃত্যুর দু’বছর পর মেয়েরও রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhyamik exam result out Fail Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE