Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

চাষের জমিতে জল দেওয়া নিয়ে বিবাদ, বেলডাঙায় মামাকে কুপিয়ে খুনে অভিযুক্ত ভাগ্নে, জখম দুই

স্থানীয়েরা জানিয়েছেন, রোজের মতো সোমবার সকালে চাষের জমিতে জল দিচ্ছিলেন মানজারুল ও তাঁর দুই ভাই আবুল, কাইফ। চাষের জমির জল বার করা নিয়ে মামার সাথে বচসা বাধে ভাগ্নের।

মানজারুলের মৃত্যুতে শোকের ছায়া।

মানজারুলের মৃত্যুতে শোকের ছায়া। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ২১:৪৮
Share: Save:

চাষের জমিতে জল দেওয়াকে কেন্দ্র করে বিবাদ। তার জেরেই মামাকে খুনের অভিযোগ উঠল ভাগ্নের বিরুদ্ধে। সোমবার সকালের এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন দু’জন। তাঁরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। বেলডাঙা থানার পুলিন্দা সুতিঘাটা এলাকার ঘটনা। অভিযুক্তদের ধরতে তল্লাশি শুরু করেছে পুলিশ।

মৃত ব্যক্তির নাম মানজারুল শেখ (৪৫)। আহত আবুল হাসান ও কাইফ শেখকে আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। পরে কাইফের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়েরা জানিয়েছেন, রোজের মতো সোমবার সকালে চাষের জমিতে জল দিচ্ছিলেন মানজারুল ও তাঁর দুই ভাই আবুল, কাইফ। চাষের জমির জল বার করা নিয়ে মামার সাথে বচসা বাধে ভাগ্নের। তার পরেই ভাগ্নের সঙ্গে আরও ৭ জন বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায় মামাদের উপরে। দুই পক্ষের সংঘর্ষে জখম হয় বেশ কয়েক জন। ঘটনায় গুরুতর আহত হন মানজারুল। তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মৃত মানজারুলের ভাই জমির হোসেন বলেন, ‘‘আমার তিন দাদা কপির জমিতে সেচ দিচ্ছিল। অতিরিক্ত জল আল কেটে বার করে দিতে হয়। বাড়তি জল ভাগ্নের জমিতে যাওয়াতে গালিগালাজ শুরু করে। বড় ভাই নিষেধ করলে ৮-১০ জন মিলে আমার ভাইদের উপরে হামলা চালান। ওঁরা ভাইকে মারবে বলে আগে থেকে অস্ত্রশস্ত্র রেখেছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Farmer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE