Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murshidabad

বিয়ে নিয়ে ‘কুরুক্ষেত্র’! মুর্শিদাবাদে শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন পাত্রীর জেঠু, আটক চার

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুকুমার মেটে (৭২)। তিনি ওই কিশোরীর জেঠু বলে জানা গিয়েছে। কিশোরীর স্বামী, শ্বশুর-সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করে পরিবার।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ১৬:১৯
Share: Save:

মাসখানেক আগে পরিবারের অমতে প্রতিবেশী যুবককে বিয়ে করেছিল কিশোরী। সেই থেকেই দ্বন্দ্ব দুই পরিবারের। শুক্রবার রাতে পুরনো ঝামেলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ চরমে পৌঁছয়। সংঘর্ষে জড়িয়ে অস্ত্রের আঘাতে এক বৃদ্ধকে খুনের অভিযোগ ওঠে বেশ কয়েক জনের বিরুদ্ধে। মুর্শিদাবাদের বড়ঞার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুকুমার মেটে (৭২)। তিনি ওই কিশোরীর জেঠু বলে জানা গিয়েছে। কিশোরীর স্বামী, শ্বশুর-সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করে পরিবার। শনিবার সকালে ওই ঘটনায় চার জনকে আটক করা হয়েছে। পাশাপাশি, দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বড়ঞার মারুফ গ্রামের প্রতিবেশী দুই পরিবারের যুবক এবং কিশোরীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। পরিবারের আপত্তি থাকায় বাড়ির অমতেই ওই যুবক বিয়ে করেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে তিক্ততার শুরু। শুক্রবার রাত ৯টা নাগাদ দুই পরিবারের মধ্যে কার্যত খণ্ডযুদ্ধ বেধে যায়। অভিযোগ, তখন কিশোরীর শ্বশুরবাড়ির লোকজন ধারালো অস্ত্র নিয়ে তার বাপের বাড়ির পরিবারের উপর চড়াও হয়।

কিশোরীর বাপের বাড়ির দাবি, তাদের এক পরিবারের সদস্যকে মারধর করা হচ্ছে দেখে সুকুমার ছুটে গিয়েছিলেন। কিন্তু বৃদ্ধকেও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন ছয়-সাত জন। বৃদ্ধকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE