Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murder

মোবাইল নিয়ে ঝামেলা, প্রকাশ্য রাস্তায় খুন ধুলিয়ানে

মৃতের পরিবারের অভিযোগ, দিন সাতেক আগে একটি মোবাইলকে কেন্দ্র করে ঝাটু জমাদারের সঙ্গে ঝামেলা হয় মনোজের।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধুলিয়ান শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৬:৪০
Share: Save:

মোবাইল নিয়ে ঝামেলা। তার জেরে প্রকাশ্য রাস্তায় ধারালো অস্ত্রের আঘাতে খুন হলেন এক ব্যক্তি। মুর্শিদাবাদ জেলার ধুলিয়ান পুরসভার ১০ নম্বর ওয়ার্ড এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মনোজ ঘোষ (৪০)। তাঁর বাড়ি ধুলিয়ানের ঘোষপাড়ায়।

মৃতের পরিবারের অভিযোগ, দিন সাতেক আগে একটি মোবাইলকে কেন্দ্র করে ঝাটু জমাদারের সঙ্গে ঝামেলা হয় মনোজের। ঝাটু জমাদার সামশেরগঞ্জের অনুপ নগর হাসপাতালের কর্মী। বৃহস্পতিবার বিকালে ধুলিয়ান পুরসভা এলাকাযর প্রকাশ্য রাস্তায় মনোজ ঘোষের পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ঝাটু। আহত হয়ে রাস্তাতেই পড়েছিলেন মনোজ। স্থানীয় প্রশাসনের সহায়তায় তাঁকে অনুপ নগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে জঙ্গিপুর হাসপাতালে পাঠানো হয়। জঙ্গিপুর হাসপাতাল থেকে তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে নিয়ে যাওয়ার সময় রাস্তাতেই প্রাণ হারান মনোজ।

মনোজের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তাঁর পরিবারে। বৃহস্পতিবার রাতেই ঝাটুর বিরুদ্ধে সামসেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করে মনোজের পরিবার। অভিযুক্তকে গ্রেফতারও করেছে সামসেরগঞ্জ থানার পুলিশ। শুক্রবার তাকে আদালতে তোলা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Dhuliyan Samsherganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE