Advertisement
০৭ মে ২০২৪
Electric Shock

দিল্লির বহুতলে কাজ করার সময় অঘটন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু মুর্শিদাবাদের পরিযায়ী শ্রমিকের

মাস দুই আগেই রাজমিস্ত্রির কাজ নিয়ে দিল্লি গিয়েছিলেন মোকলেসুর রহমান। দিন কয়েক পরেই ছুটিতে বাড়ি আসার কথা ছিল ৩৩ বছরের ওই যুবকের।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধুলিয়ান শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২১:৩৪
Share: Save:

ভিন্‌রাজ্যে কাজে গিয়ে মৃত্যু হল মুর্শিদাবাদের এক রাজমিস্ত্রির। মৃতের নাম মোকলেসুর রহমান। ৩৩ বছরের ওই রাজমিস্ত্রির পরিবার সূত্রে খবর, দিল্লির সরোজিনী নগরে এই দুর্ঘটনা ঘটেছে। তারা জানতে পেরেছে, পানীয় জল তুলতে গিয়ে মোটরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে।

আদতে মুর্শিদাবাদের ধুলিয়ান পুরসভার ১ নম্বর ওয়ার্ডের নতুন কৃষ্ণপুরের বাসিন্দা মোকলেসুর। সোমবার বাড়িতে মৃত্যুর খবর আসার পর শোকস্তব্ধ পরিবার। তারা জানিয়েছে, মাস দুই আগেই রাজমিস্ত্রির কাজের জন্য দিল্লি গিয়েছিলেন মোকলেসুর। দিন কয়েক পরেই ছুটিতে বাড়ি আসার কথা ছিল তাঁর। কিন্তু সোমবার তাঁর মৃত্যুর খবর পেল পরিবার।

পরিবার সূত্রে খবর, কাজ করার সময় জলের প্রয়োজন হওয়ায় মোটর চালু করতে গিয়েছিলেন মোকলেসুর। কিন্তু তখনই মোটরে শর্ট সার্কিট হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পরে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় দিল্লি পুলিশ।

ময়নাতদন্ত শেষ হলে মঙ্গলবার গ্রামের বাড়িতে দেহ পৌঁছনোর কথা। পরিবারের একমাত্র রোজগেরে সদস্যের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা পরিবার। মৃতের আত্মীয় আয়েশা বিবি বলেন, ‘‘দিল্লিতে কাজ করত। ওখান থেকে ফোন আসে যে ও কারেন্টে শক্ খেয়েছে। ঠিকাদার তার কিছু ক্ষণের মধ্যেই ফোন করে জানাই ও আর নেই!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electric Shock Death Murshidabad Mason
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE