Advertisement
১৪ জুলাই ২০২৪
Dowry

স্ত্রীকে ধাক্কা দিয়ে কুয়োয় ফেললেন যুবক! ভিডিয়ো তুলে পণের জন্য পাঠালেন শ্বশুরবাড়িতে

পুলিশের কাছে পরে এই ঘটনা নিয়ে অভিযোগ করেন ওই তরুণী। তাঁর নাম উষা কির। তিনি জানান, কুয়োয় ফেলে দেওয়ার পর কোনও মতে একটি দড়ি ধরে ঝুলেছিলেন।

representational image of abuse

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২২:০৪
Share: Save:

পণের জন্য স্ত্রীকে ধাক্কা দিয়ে কুয়োয় ফেলার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ঘটনার ভিডিয়ো তুলে তরুণীর বাপেরবাড়িতে পাঠিয়ে পণের জন্য চাপ দেন যুবক। ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। মধ্যপ্রদেশের নিমুচ জেলার ঘটনা।

পুলিশের কাছে পরে এই ঘটনা নিয়ে অভিযোগ করেন ওই তরুণী। তাঁর নাম উষা কির। তিনি জানান, কুয়োয় ফেলে দেওয়ার পর কোনও মতে একটি দড়ি ধরে ঝুলেছিলেন। এ ভাবে প্রায় দু’ঘণ্টা কেটেছিল। তার পর ওই যুবক তাঁকে কুয়ো থেকে টেনে তোলেন।

পুলিশের সাব ইনস্পেক্টর আসলাম খান জানিয়েছেন, উষা রাজস্থানের প্রতাপগড়ের মেয়ে। তিন বছর আগে রাকেশ কিরের সঙ্গে তাঁর বিয়ে হয়। সেই থেকে পণের জন্য রাকেশ এবং তাঁর পরিবার অত্যাচার করছেন উষার উপর। তরুণীর আরও অভিযোগ, তাঁকে মারধরও করতেন রাকেশ।

২১ অগস্ট দুপুর ২টো নাগাদ উষাকে কুয়োয় ফেলে দেন রাকেশ বলে অভিযোগ। কোনও মতে একটি দড়ি ধরে ঝুলেছিলেন তিনি। ওই অবস্থায় তাঁর ভিডিয়োও তোলেন রাকেশ। দু’ঘণ্টা উষাকে টেনে তোলেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। আনন্দবাজার অনলাইন তার সত্যতা যাচাই করেনি। মহিলার অভিযোগের ভিত্তিতে রাকেশকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dowry abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE