Advertisement
০৬ মে ২০২৪
Accidental Death

বেপরোয়া লরির ধাক্কায় বহরমপুরে উল্টে গেল টোটো, কোলের শিশু ছিটকে রাস্তায়, মৃত্যু মায়ের!

পুলিশ সূত্রে খবর, পথদুর্ঘটনায় মৃত্যু হওয়া যুবতীর নাম মাইসিরা বিবি। ৩০ বছরের মাইসিরার দেড় বছরের শিশুটির শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক। তার চিকিৎসা চলছে হাসপাতালে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫১
Share: Save:

টোটোয় চেপে শিশুকে নিয়ে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন মা। উল্টো দিক থেকে আসা একটি লরির ধাক্কায় উল্টে গেল সেই টোটো। মায়ের কোল থেকে শিশুটি ছিটকে পড়ে রাস্তায়। মৃত্যু হয় মায়ের। বৃহস্পতিবার মুর্শিদাবাদের বহরমপুরের নবগ্রাম পঞ্চায়েতে ফতেপুরে কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের এই দুর্ঘটনায় আহত হয়েছেন শিশু-সহ দু’জন। তাঁরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে খবর, পথদুর্ঘটনায় মৃত্যু হওয়া যুবতীর নাম মাইসিরা বিবি। ৩০ বছরের মাইসিরার দেড় বছরের শিশুটির শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক। তার চিকিৎসা চলছে হাসপাতালে। স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদের নবগ্রাম পঞ্চায়েত এলাকার ফতেপুর ৩৪ নম্বর জাতীয় সড়কে শুক্রবার দুপুরে টোটোয় করে এক শিশুকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন মা। ওই টোটোয় আরও কয়েক জন যাত্রী ছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি লরি সজোরে ধাক্কা দেয় টোটোটিকে। ঘটনায় গুরুতর জখম হন তিন জন। তাঁদের সবাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, ঘাতক লরিটির চালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। তার ফলেই এই দুর্ঘটনা হয়েছে। ঘটনাস্থল থেকে বহরমপুর থানার পুলিশ ঘাতক লরির চালককে আটক করেছে।

এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুবিমল পাল বলেন, ‘‘ঘাতক লরির চালক এবং লরিটিকে আটক করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। তদন্ত জারি রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE