Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Friend killed

হায়দরাবাদে দুই বন্ধুতে বচসা, লোহার রডের আঘাতে মৃত্যু মুর্শিদাবাদের যুবকের, তদন্তে পুলিশ

হায়দরাবাদে কাজে গিয়ে গ্রামেরই বন্ধুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দীপক সর্দার। অভিযোগ, দীপককে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করা হয়। ময়নাতদন্তের পর দীপকের দেহ ফিরেছে গ্রামে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৬
Share: Save:

মুর্শিদাবাদের গ্রাম থেকে ভিন্‌রাজ্যে কাজ করতে গিয়েছিলেন দুই বন্ধু। কর্মক্ষেত্রে দু’জনের মধ্যে গোলমাল বাঁধে। অভিযোগ, লোহার রড দিয়ে পিটিয়ে বন্ধুকে খুন করার। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। খুনের ঘটনার তদন্ত শুরু করেছে তেলঙ্গানা পুলিশ।

নির্মীয়মান বহুতলে নির্মাণ শ্রমিকের কাজ করতেন মুর্শিদাবাদের দুই বাসিন্দা, দীপক সর্দার এবং ভাগ্য সর্দার। অভিযোগ, কাজ চলাকালীন দুই বন্ধুর মধ্যে শুরু হয় বচসা। তা গড়ায় ধস্তাধস্তিতে। আচমকাই দীপকের মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন ভাগ্য। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন দীপক। দীপকের ভাই তড়িঘড়ি দাদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দীপককে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত ভাগ্যের বিরুদ্ধে তেলঙ্গানা পুলিশে খুনের অভিযোগ দায়ের করেছেন দীপকের ভাই। তদন্তে নেমেছে তেলঙ্গানা পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, চলতি বছরের মে মাস নাগাদ হায়দরাবাদে নির্মাণ শ্রমিকের কাজে যান শমসেরগঞ্জ থানার গাজ়িনগর গ্রাম পঞ্চায়েতের ফুলন্দর গ্রামের বাসিন্দা দীপক সর্দার এবং ভাগ্য সর্দার। কাজের জায়গা ঠিক করা নিয়ে ওই দুই যুবক বচসায় জড়িয়ে পড়েন। সেই সময় ভাগ্য লোহার রড দিয়ে দীপকের মাথায় সজোরে আঘাত করেন বলে অভিযোগ। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে আসে তেলঙ্গানা পুলিশ। মৃত দীপকের ভাইয়ের বয়ান রেকর্ড করে তদন্ত শুরু হয়। এ দিকে, ময়নাতদন্তের পর বুধবার রাতে বাড়ি পৌঁছায় দীপকের দেহ। অভিযুক্ত ভাগ্যের গ্রেফতারের দাবিতে সরব হয়েছে তাঁর পরিবার।

দীপকের আত্মীয় সুশান্ত সর্দার বলেন, ‘‘এত ছোট বিষয়ে কেউ খুন করে! আমাদের ধারণা, ভাগ্য ওর বেশ কিছু টাকাপয়সা মেরে দিয়েছেন। ধরে ফেলাতেই গোলমাল। সঠিক তদন্ত করে ভাগ্যকে শাস্তি দেওয়া হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death hyderabad labourer police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE