Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Berhampore Murder

Murshidabad Murder: সাক্ষীদের প্রভাবিত করতে পারেন, সুশান্তকে জামিন দিল না বহরমপুর আদালত

গত ২ মে সুতপাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল সুশান্তকে। শুক্রবার সুশান্তর জামিনের আবেদন করা হয়। তার বিরোধিতা করেন সরকারি আইনজীবী।

সুতপা চৌধুরীকে খুনের অভিযোগে ধৃত সুশান্তর জামিনের আর্জি খারিজ।

সুতপা চৌধুরীকে খুনের অভিযোগে ধৃত সুশান্তর জামিনের আর্জি খারিজ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৮:৪১
Share: Save:

সুতপা চৌধুরীর হত্যাকাণ্ডে ধৃত সুশান্ত চৌধুরীর জামিন খারিজ করে দিল আদালত। শুক্রবার সুশান্তের জামিনের জন্য আবেদন করেন তাঁর আইনজীবী। তা খারিজ করে দিয়েছেন বিচারক। আপাতত জেল হেফাজতেই থাকবে কলেজ পড়ুয়া খুনে ধৃত ওই যুবক। ওই মামলার পরবর্তী শুনানি আগামী ১১ অগস্ট।

গত ২ মে সুতপাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল সুশান্তকে। শুক্রবার বহরমপুর আদালতে সুশান্তর জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী। তবে তার বিরোধিতা করেন সরকারি আইনজীবী দেবাশিস রায়। তাঁর যুক্তি, সুশান্ত জামিন পেলে সাক্ষীদের প্রভাবিত করতে পারেন। এর পর বিচারক সুশান্তের জামিনের আর্জি খারিজ করে দেন। তাঁকে আগামী ১১ অগস্ট পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

গত ২ মে বহরমপুরের গোরাবাজার এলাকার কাত্যায়নীর গলিতে বহরমপুর গার্লস কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সুতপাকে খুন করেন সুশান্ত। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সামশেরগঞ্জের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে পুলিশ তাঁকে গ্রেফতার হন সুশান্ত। তার পর থেকে প্রথমে পুলিশ হেফাজত এবং পরে জেল হেফাজতে রয়েছেন সুশান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Berhampore Murder police Bail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE